7 Kartrik 1427 বঙ্গাব্দ বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / বিনোদন / সরে দাঁড়ালেন প্রিয়াঙ্কা

সরে দাঁড়ালেন প্রিয়াঙ্কা

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া – ছবি : ইন্টারনেট

বলিউডের ছবিতে প্রিয়াঙ্কার উপস্থিতি নেই প্রায় লম্বা সময় ধরেই। সম্প্রতি ‘ভারত’ ছবিতে অভিনয় করার মাধ্যমে কামব্যাক করতে যাচ্ছিলেন এ অভিনেত্রী। কিন্তু হঠাৎই ছবিটি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন প্রিয়াঙ্কা। পরিচালক আলি আব্বাস জাফর এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন।

আলি আব্বাস তার টুইটে লিখেছেন, ‘ভারত’ ছবির সঙ্গে প্রিয়াঙ্কা আর যুক্ত নেই। একটি বিশেষ কারণেই সরে গেছেন তিনি। ছবির টিমের পক্ষ থেকে এই সিদ্ধান্ত নেওয়ার জন্য তাকে শুভেচ্ছা জানানো হচ্ছে।

জানা গেছে, নিজের বিয়ের জন্যই এ ছবি থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা। প্রেমিক বন্ধু নিক জোনাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। খুব শিগগিরই তাদের আংটি বদল হওয়ার কথা রয়েছে। তবে কি সত্যিই এনগেজমেন্টের কারণে ‘ভারত’ ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন প্রিয়াঙ্কা? এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে বলিপাড়ার অনেকের মনে। প্রিয়াঙ্কাও এ ব্যাপারে নিশ্চিত কিছু জানাননি।

ভারতীয় গণমাধ্যম দাবি করছে, প্রিয়াঙ্কার ব্যাপারে শুরু থেকেই বেশ সিরিয়াস নিক। সম্প্রতি প্রিয়াঙ্কার মায়ের সঙ্গে দেখা করার জন্য ভারতে আসেন নিক। তারপর থেকেই এ জুটিকে নিয়ে বলিপাড়ায় তুমুল আলোচনা-সমালোচনা। প্রিয়াঙ্কার চেয়ে বয়সে ছোট প্রেমিকের সঙ্গে প্রেম করার বিষয়টা আড় চোখেও দেখছেন অনেকে।

আরও পড়ুন...

বাংলাদেশ দলের জন্য সুখবর

ক্যারিবীয়দের বিপক্ষে তিন ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। বুধবার (১ আগস্ট) সেন্ট কিটসে বাংলাদেশ …