16 Kartrik 1427 বঙ্গাব্দ শনিবার ৩১ অক্টোবর ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / বিনোদন / প্রিয়াঙ্কার বদলে ‘ভারত’ ছবিতে দিশা

প্রিয়াঙ্কার বদলে ‘ভারত’ ছবিতে দিশা

অভিনেত্রী দিশা পাটানি – ছবি : ইন্টারনেট

সম্প্রতি ‘ভারত’ ছবি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তার এ সিদ্ধান্তে বলিউডে মিশ্র হাওয়া বইছে। ছবির প্রযোজক থেকে শুরু করে নায়ক সালমান খান পর্যন্ত ক্ষিপ্ত প্রিয়াঙ্কার এমন সিদ্ধান্তে। অন্যদিকে কেউ কেউ আবার প্রিয়াঙ্কার এমন সিদ্ধান্তকে সাধুবাদও জানিয়েছেন।

নতুন খবর হলো প্রিয়াঙ্কার বদলে ‘ভারত’ ছবিতে যুক্ত হয়েছেন দিশা পাটানি। মাত্র ২৪ ঘণ্টার নোটিশে এ ছবিতে অভিনয় করতে রাজি হয়েছেন তিনি। ভারতীয় গণমাধ্যম সূত্রে এমনটাই জানা গেছে।

দিশা পাটানিও টুইট করে খবরের সত্যতা নিশ্চিত করেছেন। ছবির ‘রাধা’ চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি। নিজের টুইটারে কালো পোশাকে একটি ছবি পোস্ট করে সে ইঙ্গিতই দিয়েছেন দিশা। ভারতীয় গণমাধ্যমকে দিশা বলেন, ‘এ ছবিতে যুক্ত হতে পেরে খুবই আনন্দিত। এটা আমার জন্য আশীর্বাদস্বরূপ।’

ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে অভিনয় করার মাধ্যমে বড়পর্দায় অভিষেক ঘটে দিশা পাটানির। ‘বাঘি-২’ ছবিতে দুর্দান্ত অভিনয় করেছেন তিনি। ছবিটি ব্যবসাসফলও হয়েছিল। ‘ভারত’ ছবিতে দিশা পাটানি যুক্ত হওয়ায় নতুন করে হিসাব শুরু করেছে বলিউড বাজার বিশ্লেষকরা। বিশ্লেষকরা মনে করছেন, দিশা পাটানির আগের দুই ছবিকে ছাপিয়ে যাবে ‘ভারত’ ছবিটি।

আরও পড়ুন...

লন্ডনে স্থায়ী হচ্ছেন দীপিকা

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল বেশ কিছু দিন ধরেই। আর এ কারণেই …