16 Kartrik 1427 বঙ্গাব্দ শনিবার ৩১ অক্টোবর ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / সাক্ষাৎকার / মহামারী করোনায় ক্ষতিগ্রস্থদের পাশে রমজান মাসেও ছিলেন ইব্রাহীম মোল্লা

মহামারী করোনায় ক্ষতিগ্রস্থদের পাশে রমজান মাসেও ছিলেন ইব্রাহীম মোল্লা

 

নিউজ ব্যাংক ২৪ ডট নেট  : সমগ্র পৃথিবী যখন অর্থনৈতিক মন্দা সময় মহামারী করোনা ভাইরাস কভিড-১৯ এর জন্য অতিবাহিত করছে, যখন খাবারের অভাবে মানুষের দূঃচিন্তা কারন হয়ে দাঁড়িয়ে ছিলো ঠিক সেই সময় বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশ করেন, দেশের সকল জনপ্রতিনিধি এবং বিত্তবানরা মানুষের সেবার জন্য যার যার অবস্থান থেকে অসহায়দের সহায়তা করতে। আমি একজন বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক। আমার রাজনৈতিক শিক্ষাগুরু জননেতা আলহাজ্ব একেএম শামীম ওসমান এমপি মহোদয়ের নির্দেশক্রমে আমি আমার আশপাশের অসহায় মানুষের সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রেখেছি। এক বিশেষ সাক্ষাৎকারে গণমাধ্যমকর্মীর কাছে এসব কথা বলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়নের যুবলীগ সভাপতি ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য সমাজসেবক মোঃ ইব্রাহীম মোল্লা।

এ সময় তিনি আরো বলেন, দেশে যখন থেকে মহামারী করোনা ভাইরাস প্রসার শুরু হয়েছে তখনই আমার এলাকায় ৩৬০ কেজি জীবানু নাশক পাউডার পরিবার প্রতি ১ কেজি করে বিতরণ করি। এরপর ১ম ধাপে কর্মহীন পরিবারের মাঝে জনপ্রতি ২২ কেজি করে ৩শত ৩০টি ব্যাগ সামাজিক দূরত্ব বজায় রেখে প্রত্যেকের বাড়ি বাড়ি বিতরণ করেছি। ২য় ধাপে ১টি পরিবার ১৮ কেজি করে ৩শত ৩০টি ব্যাগ বিতরণ করি। ৩য় ধাপে ৩শত ৩০টি পরিবারের মাঝে ১০ কেজি করে বিতরণ করি। তাছাড়া ১৫ই মে শুক্রবার ৩শত ৩০টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী ব্যাগ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ মোঃ বাদল ভিপি প্রধান অতিথি থেকে সামাজিক দূরত্ব বজায় রেথে সুন্দর ভাবে বিতরণ করেছি।

এই মহামারীতে শুধু আল্লাহকে পেতে সাধারণ মানুষের জন্য কাজ করেছি। রমজান মাসেও অসহায় মানুষের জন্য বাড়ি বাড়ি নিজস্ব অর্থায়নে সহায়তা করার চেষ্টা করেছি।  পরিশেষে আল্লাহর রহমতে চিরজীবন মানুষের কল্যাণে কাজ করার জন্য সকলের নিকট দোয়া কামনা করি। তাছাড়া  সকল নারায়ণগঞ্জ বাসিকে জানাই পবিত্র ঈদুল ফিতর এর অগ্রীম শুভেচ্ছা- ঈদ মোবারক।

আরও পড়ুন...

সমাজতান্ত্রিক ভূতের ভয়ে তটস্থ পুঁজিবাদ-খলিলুর রহমান

নিউজ ব্যাংক ২৪ ডট নেট :  বিপ্লবী ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য খলিলুর রহমান খলিল …