16 Kartrik 1427 বঙ্গাব্দ শনিবার ৩১ অক্টোবর ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / প্রতিবেদন / “গর্বিত সন্তান” এর সবংর্ধনা নাঃগঞ্জের কৃতি ফুটবলার স্ট্রাইকার আরিফ হাওলাদারকে দিলেন লিপি ওসমান

“গর্বিত সন্তান” এর সবংর্ধনা নাঃগঞ্জের কৃতি ফুটবলার স্ট্রাইকার আরিফ হাওলাদারকে দিলেন লিপি ওসমান

 

নিউজ ব্যাংক ২৪ ডট নেট  :  গণ মাধ্যমে সংবাদ প্রকাশের পর “গর্বিত সন্তান” হিসাবে সবংর্ধনা দেয়া হয়েছে নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন ফতুল্লার কৃতি ফুটবলার স্ট্রাইকার আরিফ হাওলাদারকে।

সোমবার ১৭ই আগষ্ট দুপরে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা প্রশাসনের কনফারেন্স রুমে এ সংবর্ধনা প্রদান করা হয়।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ টিটিুর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো: জসিমউদ্দিন।

সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জাতীয় মহিলা সংস্থার নাঃগঞ্জ জেলা চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ আলহাজ্ব একেএম শামীম ওসমান’র পত্নী সালমা ওসমান লিপি। বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা ইউএনও নাহিদা বারিক।

সবংর্ধনা অনুষ্ঠানে স্বনামধন্য ফুটবলার আরিফকে যোগালীর কাজ থেকে ফিরিয়ে এনে পুনরায় মাঠে খেলার সুযোগ করে সাইফ পাওয়ার টেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার রুহুল আমীন ও এমপি পত্নী সালমা ওসমান লিপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

আরিফের প্রশংসা করে  সালমা ওসমান লিপি বলেন, আরিফকে এ জন্য গর্বিত সন্তান হিসাবে সবংর্ধনা দেয়া হলো কারণ আরিফ প্রথম থেকেই কারো কাছে হাতে পাতেনি। সে হাতের কাছে যে কাজটি পেয়েছে সেই কাজ ছোট না বড় তা নির্ণয় করেনি, সে কাজকে কাজ মনে করে সংসার অভাব মেটাতে যোগালীর কাজ করেছে। তাই আমার মতে আরিফ একজন খেলোয়ার শুধু নয়, সে একজন আদর্শ বাঙ্গালী মায়ের সন্তান।

প্রসঙ্গত, সাড়ে ৬ লাখ টাকা চুক্তিতে খেলা নারায়ণগঞ্জের ফুটবলার আরিফ হাওলাদার কারেনাকালে ফুটবল টীম না পেয়ে বেকার হয়ে যায়। এক পর্যায়ে টাকা পয়সার অভাবে বাবা- মায়ের সংসারের ভরণপোষন খরচ যোগাতে ৪শ টাকার যোগালী বনে যায়। লোকচক্ষুর আড়ালে প্রায় আড়াই মাস আরিফ এ কাজ করতে থাকে। এক পর্যায়ে বিষয়টি গণমাধ্যমকর্মীদের মাধ্যমে এমপি পত্নী সালমা ওসমান লিপি জানতে পেরে তাৎক্ষনিক আরিফকে আর্থিক সহায়তা দিয়ে যোগালীর কাজ থেকে ফিরিয়ে আনেন। বিষয়টি গণমাধ্যমে প্রকাশ পেলে এক পর্যায়ে সাইফ পাওয়ার টেকের এমপি রুহ্লু আমীন তরফদার আরফিকে চট্রগ্রাম আবাহনীতে খেলার সুযোগ করে দেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক জসিমউদ্দিন বলেন, আরিফ কারো কাছে হাত পাতেনি । এটাই হচ্ছে আমাদের জন্য ম্যাসেজ। আর যারা আরিফকে সহযোগিতা করেছেন তা প্রচার করলে আরো মানুষ এসব কাজে এগিয়ে আসবে।

সবংর্ধনা আরিফের পাশে সাহযোগিতার হাত বাড়িয়ে দেয়ায় এমপি পত্নী সালমা ওসমান লিপিকে অতিথিরা স্যালুট প্রদান করেন।

আরও পড়ুন...

প্রতারক রমজানের বিচার জনগণকে নিয়েই করা হবে- আব্দুল করিম বাবু

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : জনগণ আমাকে তাদের মূল্যবান ভোটের মাধ্যমে নির্বাচিত করেছেন। সেই …