7 Kartrik 1427 বঙ্গাব্দ বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / জাতীয় / মসজিদে দূর্ঘটনায় নিহতদের পরিবারের কাছে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ হতে ৫লক্ষ টাকা করে সহায়তার চেক বিতরণ অনুষ্ঠিত

মসজিদে দূর্ঘটনায় নিহতদের পরিবারের কাছে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ হতে ৫লক্ষ টাকা করে সহায়তার চেক বিতরণ অনুষ্ঠিত

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ হতে নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন ফতুল্লা ইউনিয়নের পশ্চিম তল্লা এলাকায় অবস্থিত বাইতুল সালাত জামে মসজিদে দূঘর্টনায় নিহত ও আহত পরিবারের মাঝে আর্থিক সাহায্যের চেক নারায়ণগঞ্জ জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে বিতরণ করা হয়।

রবিবার ২৭ শে সেপ্টেম্বর দুপুর ২টা ৩০ মিনিটের সময় জেলা প্রশাসক নারায়ণগঞ্জ এর আয়োজনে এ চেক বিতরণ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব একেএম শামীম ওসমান এমপি।

জেলা প্রশাসক নারায়ণগঞ্জ মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল হাই, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ মোস্তাফিজুর রহমান, প্রাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু প্রমুখ।

প্রধান অতিথি সাংসদ শামীম ওসমান চেক বিতরণ পূর্ব আলোচনায় বলেন, যারা মসজিদের দূর্ঘটনায় নিহত হয়েছেন তারা শহীদের মর্যাদা পেয়েছেন। আমি মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ হতে তল্লার ঘটনায় হতাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানাই। তিনি আমার মাধ্যমে আপনাদের কাছে স্বজনহারা দুঃখের সাথে সমবেদনা জানিয়েছেন। আর পাশাপাশি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার নিজস্ব সাহায্য তহবিল থেকে আপনাদের প্রত্যেক পরিবারের জন্য ৫ লক্ষ টাকার চেক অনুদান পাঠিয়েছেন। আপনার তার জন্য দোয়া করবেন, কারন তিনি বহু আগেই পরিবারের সকল সদস্যকে হারিয়ে এতিম হয়েছেন।

বক্তব্যে তিনি আরো বলেন, তিতাস গ্যাস শুধু নয়, নিয়ম ই বর্তমানে অনিয়ম। এটাই চলছে এদেশে। আবার ধর্ম নিয়ে আমরা রাজনীতি করছি, ডাঙ্গা ফ্যাসাদ করছি, এটা কি ঠিক ? স্বাস্থ্য খাত নিয়েও অনেকে দূর্নীতি করছে কেহ কেহ, এটা কি ঠিক ? ভয়ানক ষড়যন্ত্র চলছে এই দেশকে নিয়ে। শুধু দেশে নয় বহিবিশে^ ও এই ষড়যন্ত্র চলছে। ৭৫ পরভর্তি আমাদেও এই দেশকে পিছিয়ে দেয়ার জন্য। সিস্টেমের ভিতর যারা আছে তারাই আজ সিস্টেম মানছে না। এই অবস্থায় দেশের প্রচলিত আইন আগে মানতে হবে। আমাদের উচিৎ সকলে মিলে মিশে বসবাস করা।

আরও পড়ুন...

৩৮ তম বিসিএস ক্যাডার সুপারিশপ্রাপ্ত ১৯ জন মেধাবীদের সম্মাননা অনুষ্ঠানে ‘নাঃগঞ্জ সন্ত্রাসীদের নয়, মেধাবীদের জনপদ’- খালেদ হায়দার খান কাজল

  নিউজ ব্যাংক ২৪ ডট নেট : আমাদের সন্তানরা যখন অন্যদের কাছে আমাদেরকে গর্বিত করে তখন …