16 Kartrik 1427 বঙ্গাব্দ শনিবার ৩১ অক্টোবর ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / খবর / নির্বিঘ্নে ও স্বাচ্ছন্দ্যে যাতে এবার পূজা উদযাপন করা সম্ভবপর হয় তার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যথাসাধ্য চেষ্টা করবে-অতিরিক্ত পুলিশ সুপার টিএম মোশারফ হোসেন

নির্বিঘ্নে ও স্বাচ্ছন্দ্যে যাতে এবার পূজা উদযাপন করা সম্ভবপর হয় তার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যথাসাধ্য চেষ্টা করবে-অতিরিক্ত পুলিশ সুপার টিএম মোশারফ হোসেন

নিউজ ব্যাংক ২৪ ডট নেট  : চলতি মাসে সবচেয়ে বড় উৎসব হলো দূর্গাপূজা। পূজা যাতে নির্বিঘ্নে ও স্বাচ্ছন্দ্যে উদযাপন করা সম্ভবপর হয় তার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যথাসাধ্য চেষ্টা করবে। পুলিশ জনগনের পাশে থেকে দেশবাসির জন্য কাজ করবে বলে মন্তব্য করেছেন অতিরিক্ত পুলিশ সুপার নারায়ণগঞ্জ (অপরাধ) টিএম মোশারফ হোসেন।
বৃহস্পতিবার ১৫ই অক্টোবর নারায়ণগঞ্জ ফতুল্লা মডেল থানায় আয়োজিত ‘ওপেন হাউজ ডে’ ও দূর্গোৎব উপলক্ষে পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, ওপেন হাউজ ডে তে যে সমস্যাগুলোর কথা শুনলাম সেগুলো নিয়ে আমরা ও জনপ্রতিনিধি যারা আছে সবাই মিলে সমস্যা সমাধানে যেন কাজ করতে পারি সে বিষয়ে আমি প্রত্যয় ব্যক্ত করছি।
এ সময় ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেনের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী।
বিশেষ অতিথির বক্তব্যে মেহেদী ইমরান বলেন, ফতুল্লা এলাকাবাসীকে মাদক ব্যবসায়ীদের বয়কট ও একঘরে করে দেবার নির্দেশনা দেন। তিনি বলেন,  এখানে কিছু মানুষ মাদকের সাথে জড়িত। আমরা চাইলেই এদেরকে সামাজিক বয়কট করতে পারি। মাদক ব্যবসায়ীদের সাথে কোন প্রকার আত্মীয় বা বন্ধু হিসেবে আমরা মোটেও জড়াবো না। মাদক ব্যবসায়ীদের এক ঘরে করে দিতে হবে। এই এলাকায় যারা মাদক ব্যবসার সাথে জড়িত তাদের সম্পর্কে আমাদের জানান। একই সঙ্গে তাদেরকে বয়কট করুন। এলাকা, ওয়ার্ড ও পঞ্চায়েত ভিত্তিক মাদক নির্মূল কমিটি করেন এবং আমাদের সহায়তা নিন। তারপর নিজের ঘর থেকে শুরু করেন। ঘর থেকে শুরু না করলে, থানার পক্ষ থেকে একা মাদক নির্মূল সম্ভব না।
এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরূপ কুমার দাস, ফতুল্লা থানা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মোস্তফা কামাল, ফতুল্লা থানা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিবু দাস প্রমুখ।

আরও পড়ুন...

র‌্যাব-১১ এর অভিযানে ১,১৫০ লিটার চোরাই তেলসহ চোরাই চক্রের ১জন সক্রিয় সদস্য গ্রেফতার

  নিউজ ব্যাংক ২৪ ডট নেট : গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি এর একটি আভিযানিক …