16 Kartrik 1427 বঙ্গাব্দ শনিবার ৩১ অক্টোবর ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / খবর / র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জ হতে সাড়ে ৯ কেজি গাঁজা উদ্ধারসহ ২জন মাদক পাচারকারী গ্রেফতার- ট্রাক জব্দ

র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জ হতে সাড়ে ৯ কেজি গাঁজা উদ্ধারসহ ২জন মাদক পাচারকারী গ্রেফতার- ট্রাক জব্দ

 

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার ১৫ অক্টোবর ২০২০ খ্রিষ্টাব্দে সকাল ১০টা ৪৫ মিনিট ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন কালনী বাসস্ট্যান্ড এলাকায় পরিচালিত র‌্যাব-১১, সিপিএসসি’র বিশেষ অভিযানে চট্টগ্রাম হতে ঢাকাগামী একটি ট্রাক তল্লাশী করে সাড়ে ৯ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং অবৈধ মাদকদ্রব্য গাঁজা পাচারের দায়ে ২জন মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলোঃ ১। মোঃ মমিন আলী (৩২) এবং ২। মোঃ জুয়েল হোসেন (২৫)। এসময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি ট্রাক জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আসামী মোঃ মমিন আলী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন হরিনগর তাতীপাড়া এলাকার মোঃ ফুটু আলীর ছেলে এবং মোঃ জুয়েল হোসেন নওগাঁ জেলার নিয়ামতপুর থানাধীন তুলারভাইল এলাকার মোঃ ফরজেল আলীর ছেলে।

গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে অবৈধভাবে চালক ও হেলপারের ছদ্মবেশে পণ্যবাহী ট্রাকযোগে অভিনব কায়দায় চট্টগ্রাম জেলা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে যে, আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য তারা দীর্ঘদিন যাবৎ চালক ও হেলপারের ছদ্মবেশে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা চট্টগ্রাম জেলা হতে ট্রাকযোগে বিশেষ কৌশলে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে থাকে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও পড়ুন...

র‌্যাব-১১ এর অভিযানে ১,১৫০ লিটার চোরাই তেলসহ চোরাই চক্রের ১জন সক্রিয় সদস্য গ্রেফতার

  নিউজ ব্যাংক ২৪ ডট নেট : গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি এর একটি আভিযানিক …