17 Agrohayon 1427 বঙ্গাব্দ মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / রাজনীতি / জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটিতে কাজিম উদ্দিন প্রধানকে অন্তরভূক্ত করায় ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানায় শ্রমিকলীগ নেতৃবৃন্দরা

জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটিতে কাজিম উদ্দিন প্রধানকে অন্তরভূক্ত করায় ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানায় শ্রমিকলীগ নেতৃবৃন্দরা

নিউজ ব্যাংক ২৪ ডট নেট :  জাতীয় শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলার উপদেষ্টা ও বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধানকে জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির আইন ও দর কষাকষি বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত করায় ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শ্রমিকলীগ, যুব শ্রমিকলীগ ও মহিলা শ্রমিকলীগ নেতৃবৃন্দরা।

মঙ্গলবার ২০ শে অক্টোবর সন্ধ্যায় ২নং রেলগেটস্থ নারায়ণগঞ্জ জেলা ও মহাগর আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

শুভেচ্ছা ও অভিনন্দন অনুষ্ঠানে কাজিম উদ্দিন প্রধান বলেন, প্রথমেই আল্লাহ তায়ালার দরবারে লাখো কোটি শুকরিয়া আদায় করছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানাই অভিনন্দন ও ধন্যবাদ। নারায়ণগঞ্জের শ্রমিক ভাইদের জন্যই আজ আমাকে এই পদে যোগ্য মনে করেছেন কেন্দ্রীয় নির্বাচকবৃন্দরা। আমার এই অর্জনে সব চেয়ে বেশী খুশী হতেন প্রয়াত জননেতা শুক্কুর মাহমুদ ভাই। তার চেয়ে বেশী খুশী আর কেউ হতোনা। আমরা কথায় নয় কাজে প্রমান করতে চাই, সারা দেশের মধ্যে সবচেয়ে শক্তিশালী সংগঠন হচ্ছে নারায়ণগঞ্জ জেলা মহানগর শ্রমিকলীগ। তাই আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

কাজিম উদ্দিন প্রধান আরো বলেন, আমাকে জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির আইন ও দর কষাকষি বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় নারায়ণগঞ্জের সর্বস্থরের মানুষের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ফজলুল হক মন্টু, সাধারণ সম্পাদক কেেএম. আজম খসরুকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।

জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল হোসেন এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক মাইনুদ্দিন আহামেদ বাবুল, সহ সভাপতি মজিবুর রহমান ও ফকির নূর হোসেন, য়ুগ্ম সম্পাদক মজিবুর রহমান এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, মহানগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর কবির বকুল, সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না, মহিলা শ্রমিকলীগ মহানগরের সভানেত্রী খোদজা খানম নাসরীন প্রমুখ।

আরও পড়ুন...

বিশ্বব্যাপী ফ্রান্সকে বয়কট এবং পণ্য বর্জনের ডাক ইসলামী আন্দোলনের

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : ইসলামী আন্দোলন বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান …