17 Agrohayon 1427 বঙ্গাব্দ মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / রাজনীতি / “রাসূলের অপমানে যদি কাঁদে না তোর মন, মুসলিম নয় মুনাফিক তুই রাসূলের দুষমন”- ইসলামী ছাত্রসেনা

“রাসূলের অপমানে যদি কাঁদে না তোর মন, মুসলিম নয় মুনাফিক তুই রাসূলের দুষমন”- ইসলামী ছাত্রসেনা

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : ফ্রান্সে প্রিয় নবীজি (দঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে ইসলামী ছাত্রসেনা নারায়নগঞ্জ মহানগরএর উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
সোমবার ২৬ অক্টোবর সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাব এর সামানে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
উক্ত মানববন্ধন এ বক্তারা বলেন , পৃথিবীতে মানুষ যখন করোনা মহামারীতে আক্রান্ত তখন সারা বিশ্বের মানুষ আল্লাহ’র কাছে ক্ষমা প্রার্থনা করছে ঠিক সেই মূহুর্তে ফ্রান্স এর রাষ্ট্র কর্তৃক প্রিয় নবী (সাঃ) এর ব্যঙ্গ চিত্র প্রদর্শন করায় সারা বিশ্বের মুসলমানদের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। প্রিয় নবী (সাঃ) হলো মুসলমান জাতির ঈমান যাকে ভালোবাসলে আল্লাহকে ভালোবাসা হয়ে যায়। সেই নবীজিকে নিয়ে ব্যঙ্গ চিত্র করার ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগর তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে। বক্তারা মাননীয় প্রধানমন্ত্রীর নিকট দৃষ্টি আকর্ষণ করে বলেছে তিনি যেনো একটি তীব্র নিন্দা ও শোকবার্তা প্রকাশ করে বাংলার মুসলমান এর হৃদয়ে প্রশান্তি এনে দেয়।
উক্ত মানববন্ধন এ সভাপতিত্ব করেন ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগর এর সংগ্রামী সভাপতি গোলাম মোস্তফা নিরব। আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগর এর সাধারণ সম্পাদক মোঃ সানি দেওয়ান, সহ-সভাপতি ইমরান খন্দকার, সাংগঠনিক সম্পাদক মাওঃ শিহাব বিন আজহার, সাবেক ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় নেতা আব্দুল্লাহ আল মামুন, আরো উপস্থিত ছিলেন যুব হিজবুর রাসূল (দঃ) এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শাহ নিয়াজুল ইসলাম নাঈম সহ ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগর এর নেতৃবৃন্দ।

আরও পড়ুন...

বিশ্বব্যাপী ফ্রান্সকে বয়কট এবং পণ্য বর্জনের ডাক ইসলামী আন্দোলনের

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : ইসলামী আন্দোলন বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান …