17 Agrohayon 1427 বঙ্গাব্দ মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / রাজনীতি / ফ্রান্সে মহানবী (সাঃ)’র ব্যঙ্গচিত্র পদর্শনের প্রতিবাদে ওলামা পরিষদ নাঃগঞ্জ জেলা ও মহানগরের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল

ফ্রান্সে মহানবী (সাঃ)’র ব্যঙ্গচিত্র পদর্শনের প্রতিবাদে ওলামা পরিষদ নাঃগঞ্জ জেলা ও মহানগরের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : “বিশ্ব নবীর অপমান, সইবে নারে মুসলমান- ফ্রান্সের পণ্য বর্জন কর, করতে হবে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ওলামা পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর এর আয়োজনে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার ২৭ শে অক্টোবর বাদ আসর ফ্রান্সে মহানবী মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যঙ্গচিত্র কার্টুন প্রদর্শনের প্রতিবাদে এ বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে নারায়ণগঞ্জ জেলা ওলামা পরিষদ এর সভাপতি ডিআইটি জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল আউয়াল এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, ওলামা পরিষদ নারায়ণগঞ্জ জেলার সিনিয়র সহ-সভাপতি মাওলানা কাদির, সহ সভাপতি মুফতী মাসুম বিল্লাহ, সাধারণ সম্পাদক মাওলানা জাকির হোসেন কাশেমী, মহানগর ওলামা পরিষদ এর সভাপতি মাওলানা ফেরদৌসুর রহমান, সাধারণ সম্পাদক মুফতী হারুন অর রশীদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর আহাম্মদ উল্লাহ, যুগ্ম সম্পাদক মাওলানা মোঃ রহমত উল্লাহ বোখারী, কোষাধ্যক্ষ মাওলানা মোঃ দেলোয়ার হোসেন প্রমুখ।

নারায়ণগঞ্জ শহরের ডিআইটি জামে মসজিদ প্রাঙ্গনে বাদ আসর বিক্ষোভ মিছিলপূর্ব প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, রাসূল (সাঃ) কে নিয়ে ফ্রান্সের এই রূপ কর্মকান্ড আমরা সরকারের প্রতি আহবান জানাই, আপনারা এই দেশ থেকে অতিদ্রুত ফ্রান্সের দুতাবাস অপসারণসহ ফ্রান্সের সকল আমদানী বন্ধ করে তাদের সকল পণ্য বর্জন করতে হবে। অন্যথায় বাংলাদেশের তৌহিদী জনতা ঘরে বসে থাকবে না। প্রয়োজনে ওলামা পরিষদ বৃহত্তর আন্দোলনে নামতে বাধ্য হবে।

প্রতিবাদ সভা শেষে নগরীতে একটি বিক্ষোভ মিছিল করেন ওলামা পরিষদ নেতৃবৃন্দ। পরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এসে সংক্ষিপ্ত বক্তব্য ও মোনাজাতের মাধ্যমে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলটির পরিসমাপ্তি ঘটে।

আরও পড়ুন...

বিশ্বব্যাপী ফ্রান্সকে বয়কট এবং পণ্য বর্জনের ডাক ইসলামী আন্দোলনের

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : ইসলামী আন্দোলন বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান …