17 Agrohayon 1427 বঙ্গাব্দ মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / সারাদেশ / একজন শিল্পপতি ও সমাজ সেবকের সম্মান ক্ষুন্ন করার জন্যই তাপুর বিরুদ্ধে ষরযন্ত্র

একজন শিল্পপতি ও সমাজ সেবকের সম্মান ক্ষুন্ন করার জন্যই তাপুর বিরুদ্ধে ষরযন্ত্র

 স্টাফ রিপোর্টার: রাজধানী হোল্ডিংস লিমিটেড, রাজধানী আয়রন কর্পোরেশন, রাজধানী রি-রোলিং মিল, পিএইচ এম বিজনেস লিংক, তাপু ট্রেডসেন্টার সহ অসংখ্য প্রতিষ্ঠানের মালিক বিশিষ্ট শিল্পপতি, ব্যাবসায়ী, সমাজ সেবক, ও দি ইউনাইটেড এসোসিয়েশণ এর সভাপতি, ইউনাইটেড ক্লাব লিমিটেডের সভাপতি, বাংলাদেশ রি রোলিং মিলস এসোসিয়েশনের সাবেক কার্যকরি সদস্য, প্রজাপতি খেলাঘর আসরের উপদেষ্ঠা আলহাজ্ব তোফাজ্জল হোসেন তাপুর নামে মিথ্যা ও হয়রানী মুলক মামলা দিয়ে তার সুনাম ক্ষুন্ন করার ঘৃন্য চেষ্ঠায় লিপ্ত রয়েছে  বলে এলাকাবাসির দাবি।

রনি দাস নামে এক ব্যাক্তি তার ফেইসবুকে লিখেন  :

ফতুল্লা থানায় দায়েরকৃত একটি চাঁদাবাজি মামলায় ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরন করেছে পুলিশ। তবে মনের ভিতর একটি প্রশ্ন বারংবার গুরপাক খাচ্ছে, যে ব্যাক্তি এলাকাবাসীর বিভিন্ন বিপদে আপদে ঝাপিঁয়ে পড়েন এবং এলাকার সামাজিক কাজে সর্বদাই প্রথম সাড়িতে অবস্থান করেন তিনি কি করে চাঁদাদাবি করেন। তাছাড়া এলাকাবাসী যাকে শিল্পপতি হিসেবে চিনেন এবং জানেন তিনি নাকি ২০ লাখ টাকা চাঁদা দাবি করেছেন!!!! তবে বিশিষ্ট শিল্পপতি তোফাজ্জল হোসেন তাপু সাহেব আমাদের এলাকার বাসিন্দা। আমি ওনাকে ভাল করেই চিনি এবং জানি। আমার মনে হয় দায়েরকৃত মামলাটি তার সম্মান নষ্ট করার জন্য ষড়যন্ত্র। একটি কুচক্রী মহল তাপু সাহেবকে সামাজিক সম্মান নষ্ট করার জন্যই মিথ্যা মামলা দায়ের করেছেন।

এলাকায় খোজ নিয়ে জানা যায় এলাকাবাসির বিপদে আপদে আর কাউকে পাওয়া না গেলেও ইউনাইটেড ক্লাবে তাপুর কাছে গেলে সুষ্ঠ বিচার পাওয়া যায়। তাপু সব সময় মানুষের কল্যানে এগিয়ে আসে। কোন মেয়ের বিয়ের জন্য সাহায্য, গর্বভতীর ডেলিভারির জন্য অর্থ সহায়তা, ত্রান বিতরন, ঈদ সামগ্রি বিতরন,  স্থানীয় মসজিদ মাদ্রাসায় দান, তাপুর ব্যাক্তিগ একাধিক বাড়ি, একাধিক গাড়ি, একাধিক ব্যাবসা বানিজ্য রয়েছে, তার ২০ লাখ টাকা চাদা দাবি েএটা একটি বানোয়াট ও ভিত্তিহীন বলেই মনে হয়।

এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান জানান ,তাপু সাহেব এলাকার একজন সুনামধন্য ব্যাবসায়ী। তার এই সুনাম ক্ষুন্ন করার জন্য এই হাস্যকর একটি মামলা দিয়ে তাকে হয়রানি করা হচ্ছে।

কলাগাছিয়ার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার প্রধান জানান তাপু ভাই সব সময় মানুষকে অনুদান দেন। তার ব্যাক্তিগত অর্থায়নে এলাকার যুব-ছাত্র সমাজের জন্য খেলাধুলা, মসজিদ মন্দিরে অনুদান,সামাজিক কর্মকান্ডে ব্যাপক সহায়তা প্রধান করে। তার নামে এই মিথ্যা মামলা দিয়ে তাকে ভয় দেখিয়ে এসব কাজ থেকে দমাতে পারবে না। ভালো কাজ করতে গেলে বাধা আসবেই।

এনায়েতনগর সোস্যাল অরগানাইজেশানের সভাপতি নাঈমুর রহমান ফাহিম বলেন, তাপু সাহেব এলাকার জন্য কি তা বলে বুঝাতে পারবো না। তার মত লোক এলাকার জন্য খুব প্রয়োজন। এধরনের সমাজসেবক দের ভালো কাজকে দুই একজন কুচক্রি মহল নষ্ট করতে চাচ্ছে। কিন্তু তা কখনোই সম্ভব হবে না।

নারায়ণগঞ্জ জাগ্রত সংসদের সভাপতি রাগিব হাসান ভুইয়া বলেন তাপু সাহেব েএকজন শিল্পপতি। তিনি নারায়ণগঞ্জ এর অনত্যম করদাতা। যিনি বছরে লক্ষ লক্ষ টাকা কর দেন রাষ্ট্রের কোষাগারে, যিনি একাধিক ব্যাবসা প্রতিষ্ঠানের মালিক, যার অধিনে হাজার হাজার শ্রমিক কাজ করে সংসার চালায়, যিনি গরিবের বন্ধু  তাকে সমাজের মধ্যে মানহানি করার জন্যেই এই ধরনের ষরযন্ত্র।

আমরা নারায়ণগঞ্জ এর ক্রিড়া প্রেমিক সংগঠনের যুগ্ন আহবায়ক মাহমুদুল হাসান ভুইয়া তুষার জানান, তাপু সাহেব নারায়ণগঞ্জ এর একজন ক্রিড়া ও সামাজিক সংগঠক। সমাজের ভালো মানুষদের কাজ করা থেকে নিরুৎসাহিত করার জন্য এই ধরনের ঘৃন্য কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

 

আরও পড়ুন...

আমতলীতে মামলা তুলে নিতে বাদীকে বিএনপি নেতার জীবন নাশের হুমকি! পালিয়ে বেড়াচ্ছেন মামলার বাদী ও তার পরিবার

  নিউজ ব্যাংক ২৪ ডট নেট : (বরগুনা প্রতিনিধি) : বিএনপি নেতার বিরুদ্ধে আদালতে ও …