17 Agrohayon 1427 বঙ্গাব্দ মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / প্রতিবেদন / প্রতারক রমজানের বিচার জনগণকে নিয়েই করা হবে- আব্দুল করিম বাবু

প্রতারক রমজানের বিচার জনগণকে নিয়েই করা হবে- আব্দুল করিম বাবু

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : জনগণ আমাকে তাদের মূল্যবান ভোটের মাধ্যমে নির্বাচিত করেছেন। সেই জনগনের মা বোনেরা আজ দিশেহারা, রমজানের প্রতারণার শিকার। জনগনের স্বার্থ্যে আমি সব সময় কাজ করি। প্রতারক রমজানের সুবিচার আমি এই জনগনকে সাথে নিয়েই করবো, বলেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু।

শুক্রবার ৩০শে অক্টোবর বিকাল ৩টায় নগরীর ১৭নং ওয়ার্ডস্থ বৌ-বাজার এলাকায় ভূক্তভোগী হাজার হাজার পরিবারের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আব্দুল করিম বাবু আরো বলেন, দুঃস্থ,গরীব ও অসহায় পরিবার গুলোর মাঝে আমাকে আমন্ত্রণ জানিয়েছেন তাই আল্লাহর দরবারে শুকরিয়া জানাই। আজকে এখানে হাজারো মা বোন এবং দুঃস্থ গরীবরা সমবেত হয়েছেন, কারন রমজান নামের এক প্রতারক আপনাদের কোটি কোটি টাকা আত্মসাৎ করেছে। রমজান প্রতারকের আত্মসাতের টাকা আদায়ের সার্থ্যে আজ আমি এখানে এসেছি। আমি গত প্রায় ১ মাস যাবৎ শুনছি এই রমজান প্রতারক প্রায় ৩ হাজার মানুষের ১৫ কোটি টাকা আত্মসাৎ করেছে এবং গাঁ ডাকা দিয়েছে। কিন্তু এখনো তার পরিবার এই এলাকায় বসবাস করছে। আমি একজন জনপ্রতিনিধি হিসেবে বলতে চাই মানুষ এখন কোথায় গিয়ে দাঁড়াবে। ৫ বছরের হিসাব কাহকে দেয়া হয়নি প্রতারক রমজানের পক্ষ হতে। কেহ প্রতিবন্ধি, কেহ ভিক্ষা করে, কেউ টেইলারি করে কষ্টে অর্জিত টাকা জমিয়েছে এই রমজান প্রতারকের কাছে। সেই টাকা দিয়ে অনেকে মেয়ের বিয়ে দিতেন, কেউ তার ছেলে-মেয়ের শিক্ষার কাজে ব্যবহুত করতেন, কেউ সুচিকিৎসার জন্য টাকা জমিয়েছিলেন। কিন্তু প্রতারক রমজানের হাত থেকে কেউই রক্ষা পেলেন না। তাছাড়া আমি শুনেছি অনেক বিচারক মহল ও জনপ্রতিনিধির কাছে গিয়েও এখন পর্যন্ত কোন লাভ হয়নি ভূক্তভোগী পরিবারগুলোর। তাই আমি এই এলাকার জনগনের স্বার্থ্যে আমার পক্ষ হতে যা পদক্ষেপ নিতে হয়, আমি তা নিবো ইনশাল্লাহ।

ভূক্তভোগী পরিবারগুলো অনেকেই অভিযোগ করে বলেন, আমাদের কষ্টে অর্জিত টাকা হাতিয়ে নিয়ে বহু জায়গা সম্পত্তির মালিক হয়েছে এই রমজান প্রতারক। সে গরীবের কোটি কোটি টাকা নিয়ে গাঁ ডাকা দিয়ে রয়েছে বর্তমানে। আর আমরা ভূক্তভোগী পরিবারগুলোকে বিভিন্ন ভাবে ভাড়াটিয়ে সন্ত্রাসী দ্বারা ভয় ভীতি ও হুমকি দেয়া হচ্ছে প্রতিদিন। তাহলে একজন প্রতারকের এতো সাহস হয় কি করে। কে তার সেল্টারদাতা ? এমন হাজারো প্রশ্ন এখন জনমনে।

পরিশেষে মানব বন্ধন ও প্রতিবাদ সভা থেকে আরো জানানো হয়, অতিবিলম্বে এই প্রতারক রমজানকে আইনের আয়তায় এনে ভূক্তভোগী হাজারো পরিবারের কষ্টের টাকা উদ্ধার করতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক, জেলা পুলিশ প্রশাসন, র‌্যাব-১১সহ সকল আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সুদৃষ্টি দিবেন।

আরও পড়ুন...

লে-অফের নামে বন্ধ আদমজী ইপিজেড-এর ডিএনভি ক্লোথ গার্মেন্টসের শ্রমিকদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  নিউজ ব্যাংক ২৪ ডট নেট : লে-অফের নামে বেআইনিভাবে বন্ধ আদমজী ইপিজেড-এর ডিএনভি ক্লোথ …