17 Agrohayon 1427 বঙ্গাব্দ মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / জাতীয় / “রাসূলেপাক সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর শানে কটুক্তিকারীদের কোন ছাড় নাই”- আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী

“রাসূলেপাক সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর শানে কটুক্তিকারীদের কোন ছাড় নাই”- আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী

 

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : “রাসূলে পাক সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে এই দুনিয়ার বুকে আইয়্যামে জাহিলিয়াতের যুগে এসে সারাবিশ্বে শান্তি, ন্যায় ও সত্যকে প্রকাশ করেছেন এবং তার আদর্কে কেয়ামত পর্যন্ত অনুকরনীয় হিসেবে প্রতিষ্ঠিা করে গেছেন যা বিধর্মীরাও পয্ন্ত স্বীকার করে। কিন্তু অত্যন্ত দুঃখ ও পরিতাপের বিষয়, আজ এই একুশ শতকে এসেও আমরা দেখতে পাচ্ছি যারা নিজেদেরকে মানবতার ফেরিওয়ালা বলে সারাবিশ্বে প্রচার করে সেই ইউরোপ বিশেষ করে ফ্রান্স থেকে আবহমানকাল যাবত রাসূলেপাক সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর শানে ব্যাঙ্গচিত্র প্রকাশসহ ইসলাম ধর্মের বিরুদ্ধে একের পর এক কুটুক্তি করে ইসলামকে হেয় করার অপচেষ্টা ও বিশ্ব শান্তিকে বিনষ্ট করার ষড়যন্ত্র করছে।

রাসূলেপাক সাল্লাল্লাহু আ্লাইহি ওয়া সাল্লাম এর শানে কুটুক্তিকারীদের আর কোন ছাড় নয় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাত এর সভাপতি, চেয়ারম্যান ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর চেয়ারম্যান, ইমামে রাব্বানী দরবার শরীফ এর পীর সাহেব, আওলাদে রাসূল আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী।

শুক্রবার ৩০ অক্টোবর সকালে ১২ই রবিউল আওয়াল পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে আয়োজিত ঐতিহ্যবাহী  নারায়ণগঞ্জের জশনে জুলুস ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে মোনাজাত পূর্ব আলেঅচনা সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আল্লামা সৈয়দ বাহাদুর শাহ আরো বলেন,  বাংলাদেশ সরকার এর মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আহবান থাকবে অচিরেই ফ্রান্সের বিরুদ্ধে রাষ্ট্রীয়ভাবে যথাযত ব্যবস্থা গ্রহণ করুন এবং তাদের বিশ্ববাসীর কাছে ক্ষমা চাওয়ার আহবান জানান। পাশাপাশি বাংলাদেশ প্রতিনিয়ত আইন শৃংখলার অবনতি, নারী ও শিশুর নিরাপত্তার অভাব পরিলক্ষিত হচ্ছে। আজ সামাজিক অবক্ষয় চূড়ান্ত পর‌যায় গিয়ে পৌছেছে যার একমাত্র কারন আমরা রাসূলেপাক সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর আর্দশ থেকে বিচ্যুতি হয়ে গিয়েছি। কুরআন সুন্নাহের আইন বাস্তবায়ন হলে আজ এই অধপতন হতো না। যেই দেশে রাষ্ট্রকে যারা নিরাপত্তা প্রদান করে তাদের নিরাপত্তা নাই সেখানে সাধারণ মানুষের নিরাপত্তার কথা চিন্তা করাই দূরহ। আজকের এই সমাবেশ থেকে সরকারের প্রতি দাবী জানাই অঅইনের যথাযত প্রয়োগ ও দ্রুত কার্যকর করে বাস্তবায়ন করতে হবে। আসুন সকল মতবাদকে ভুলে গিয়ে সমাজের সর্বস্তরে রাসূলেপাক সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর আদর্শ বাস্তবায়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।”

 

আরও পড়ুন...

আগামী ৪ঠা অক্টোবর জেলার ৫টি উপজেলায় সকল শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে- সিভিল সার্জন ডাঃ মোঃ ইমতিয়াজ

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ জেলার ৫টি উপজেলায় (নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ব্যতিত) আগামী …