10 Falgun 1427 বঙ্গাব্দ মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারী ২০২১
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / জাতীয় / বীর মুক্তিযোদ্ধা ফরিদা আক্তারের রোকেয়া পদক প্রাপ্তিতে নারায়ণগঞ্জ জেলা মহিলা মুক্তিযোদ্ধা কর্তৃক সংবর্ধনা প্রদান

বীর মুক্তিযোদ্ধা ফরিদা আক্তারের রোকেয়া পদক প্রাপ্তিতে নারায়ণগঞ্জ জেলা মহিলা মুক্তিযোদ্ধা কর্তৃক সংবর্ধনা প্রদান

নিউজ ব্যাংক ২৪ ডট নেট  :  ১৯৭১ এর মহান মুক্তিযুদ্ধে এবং সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য বাংলাদেশ সরকার বীর মুক্তিযোদ্ধা ফরিদা আক্তারকে রোকেয়া পদক ২০২০ প্রদান করেন। তিনি ২নং সেক্টরে নারী কমান্ডার ছিলেন। মুক্তিযুদ্ধে তিনি সক্রিয় অংশ গ্রহণ করেন এবং বীরত্বের পরিচয় দেন। এদেশের স্বাধীনতা প্রাপ্তিতে মহিলা মুক্তিযোদ্ধাদের অবদান কোন অংশে কম নয়। আজ এই মহতী অনুষ্ঠানে ৩০ লক্ষ শহীদ ও সকল মহিলা মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধায় সাথে স্মরণ করি।
শুক্রবার ২৯শে জানুয়ারী বিকেলে নারায়ণগঞ্জ ফতুল্লার ভূইগড় রূপায়ন টাউন এলাকায়  বীর মুক্তিযোদ্ধা ফরিদা আক্তারের বাসভবনে  তার এই বিরল সম্মান প্রাপ্তিতে নারায়ণগঞ্জ জেলার মহিলা মুক্তিযোদ্ধারা তাঁকে আন্তরিক অভিনন্দন, ফুলেল সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান করেন।
এ সময় মহিলা বীর মুক্তিযোদ্ধাদের পক্ষে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা কমলা রানী কর (লক্ষ্মী), বীর মুক্তিযোদ্ধা মঞ্জু শ্রী দাস গুপ্তা, বীর মুক্তিযোদ্ধা ডাঃ দীপা ইসলাম, বীর মুক্তিযোদ্ধা শিখা চক্রবর্তী, বীর মুক্তিযোদ্ধা প্রীতি কনা দাস, বীর মুক্তিযোদ্ধা মাসুদা সুলতানা।

আরও পড়ুন...

বক্তাবলী গণহত্যার শহীদদের প্রতি ডিসিসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন

নিউজ ব্যাংক ২৪ ডট নেট  : ২৯ নভেম্বর বক্তাবলী গণহত্যা দিবস উপলক্ষে শহীদদের প্রতি ফুলেল …