19 Chaitro 1427 বঙ্গাব্দ শুক্রবার ২ এপ্রিল ২০২১
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / শীর্ষ সংবাদ / নাঃগঞ্জে র‍্যাব-১১ কর্তৃক জাটকা সহ ৪ জন জেলে আটকসহ ২০ হাজার টাকা জরিমানা

নাঃগঞ্জে র‍্যাব-১১ কর্তৃক জাটকা সহ ৪ জন জেলে আটকসহ ২০ হাজার টাকা জরিমানা

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : র‍্যাব-১১ এর বিশেষ অভিযানে বাংলাদেশ সরকার কর্তৃক নিষিদ্ধ ১৬০ কেজি জটকা মাছসহ ৪ জেলেকে আটক করেছে।  মঙ্গলবার ১৬ মার্চ সকালে বন্দর উপজেলার কলাগাছিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়।
র‍্যাব-১১ এএসপি জসিম উদ্দিন পিপিএম জটকা মাছ উদ্ধারসহ ৪ জেলেকে আটক করার বিষয়টি বন্দর উপজেলা পরিষদের নিবার্হী কর্মকতার্কে অবগত করে। সংবাদ পেয়ে উপজেলা নিবার্হী কর্মকর্তা শুক্লা সরকার দ্রুত ঘটনাস্থলে এসে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটককৃত ৪ জেলেকে ২০ হাজার টাকা অর্থদন্ড করে ছেড়ে দেন। অর্থদন্ডিত জেলেরা হলো বন্দর উপজেলার কলাগাছিয়া এলাকার মৃত আব্দুল বাতেন মিয়ার ছেলে জুয়েল (৪৫) একই উপজেলার হাজী শহীদ মিয়ার ছেলে ফারুক (৪২) সোনারগা থানার সম্ভপুরা এলাকার মৃত নূর মোহাম্মদ মিয়ার ছেলে রিজন (৩৮) ও একই থানার একই এলাকার শাহ আলম মিয়ার ছেলে শরিফুল ইসলাম (১৮)।
জানা গেছে, র‍্যাব- ১১ এএসপি জসিমউদ্দিন পিপিএম এর নেতৃত্বে র‍্যাব-১১ এর একটি দল কলাগাছিয়া বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এর আগে র‍্যাব-১১ একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে ১৬০ কেজি নিষিদ্ধ জাটকা মাছসহ ৪ জেলেকে আটক করে। পরিশেষে উদ্ধারকৃত জটকা মাছ স্থানীয় ২টি মাদ্রাসায় বিতরণ করা হয়।

আরও পড়ুন...

র‌্যাব-১১ এর অভিযানে ১৮ হাজার ইয়াবাসহ ৭ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

  নিউজ ব্যাংক ২৪ ডট নেট : র‌্যাব-১১, সিপিএসসি’র মাদক বিরোধী অভিযানে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ …