19 Chaitro 1427 বঙ্গাব্দ শনিবার ৩ এপ্রিল ২০২১
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / রাজনীতি / আ’লীগের নেতা নয়, কর্মীদের হুংকারে বিএনপি জামাত পালায় -হুমায়ূন কবীর মৃধা

আ’লীগের নেতা নয়, কর্মীদের হুংকারে বিএনপি জামাত পালায় -হুমায়ূন কবীর মৃধা

নিউজ ব্যাংক ২৪ ডট নেট :  ২১শে ফের্ব্রয়ারী প্রর্থম পহড়ের সময় যখন যুবলীগ নেতা খানঁ মাসুদ না থাকার সূযোগে স্বাধীনতা বিরোধী বিএনপি- জামাত নেতা কর্মীরা বন্দর কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি যে অসম্মান ও দেশ বিরোধী স্লোগাণ তোলে, জামা’ত বিএনপি ভাষা শহীদের প্রতি অসম্মান দেখে যুবলীগ নেতা খানঁ মাসুদের কর্মীরা জয় বাংলা স্লোগাণ তুলে, জয় বাংলা স্লোগাণ শুনে বিএনপি জামাত নেতা কর্মীরা দৌড়ে পালিয়ে যায়। বিশেষ অতিথির বক্তব্যে মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীয়া বিষায়ক সম্পাদক হুমায়ূন কবীর মৃধা এসব কথা বলেন ।
তিনি আরোও বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যখন দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে ঠিক তখন বিএনপি জামাত নাশকতা শুরু করেছে । স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনের কথা শুনে বাঁধা দেওয়ার জন্য মরিয়া হয়ে দাঁড়িয়েছে। যেনো ভারতের প্রধানমন্ত্রী বাংলাদেশে না আসতে পারে । বিএনপি জামাত মনে করে ৭১’র মহান স্বাধীনতা যুদ্ধে ভারত বাংলাদেশকে সাহায্য করেছে, দুই কোটি বাঙ্গালীদের আশ্রয় দিয়েছে স্বাধীনতার ৫০ বছর পর সুবর্ণজয়ন্তী উপলক্ষে যদি মোদি আসে তাহলে আমাদের পূর্ব পুরুষ পাকিস্তানের মতো আমাদের এই শহর ছেড়ে পালাতে হবে। বিএনপি জামাত এইটা মনে করে মোদির আগমনকে বাঁধা গ্রস্থ্য করতে চাচ্ছে । মনে রাখতে হবে মোদি শুধু মোদি না, মোদি ভারতের রাষ্ট্র প্রধান ।
২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে আলোচনা সভা এবং মুক্তিযোদ্ধাদের সম্মাননা ক্রেষ্ট প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৬ মার্চ) বিকেল ৪টায় নাসিক ২৩ নং ওয়ার্ড বন্দর খানঁবাড়ি মোড়স্থ এলাকায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
যুবলীগ নেতা খান মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, মহানগর সেচ্ছাসেবক লীগ সাধারন সম্পাদক ও ২৩ নং ওয়ার্ড সফল কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব চান মিয়া,বন্দর থানা ক্রীড়া বিষয়ক সম্পাদক শহিদ হাসান মৃধা,বন্দর থানা আ’লীগ নেতা শাহজাহান মোল্লা,যুবলীগ নেতা মোঃ মাসুম আহমেদ,ডালিম হায়দার,লুৎফর রহমান,শেখ মমিন।
যুবলীগ নেতা শামসুল হাসানের সঞ্চালনায় অতিথিদের কাছ থেকে সম্মাণনা গ্রহন করেন বীর মুক্তিযোদ্ধা আজাদ খান, আব্দুস সালাম মৃধা, আব্দুল গফুর খান, মোশারফ হোসেন খান, কাজী নাসির, জালাল উদ্দিন জালু, জব্বর সরদার, কাজী ইস্রাফিল, মোবারক হোসেন,আব্দুল আজিজ, আশরাফ খাঁন, মাজহারুল ইসলাম প্রমূখ।

আরও পড়ুন...

না’গঞ্জে বঙ্গবন্ধু’র জন্মশত বার্ষিকী ও আন্তর্জাতিক শিশু দিবস ২০২১ উপলক্ষে শতাধিক শিশুর পাশে আজমেরী ওসমান

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্মশতবার্ষিকী, আন্তর্জাতিক শিশু …