10 Falgun 1430 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / প্রতিবেদন / অবরোধ ও হরতালের প্রতিবাদে না’গঞ্জে আজমেরী ওসমানের তাক লাগানো শা‌ন্তি মিছিল

অবরোধ ও হরতালের প্রতিবাদে না’গঞ্জে আজমেরী ওসমানের তাক লাগানো শা‌ন্তি মিছিল

নিউজ ব্যাংক ২৪. নেট :  অবরোধ ও হরতালের  প্রতিবাদে শা‌ন্তির প্রতীক সাদা পতাকা ও জাতীয় পতাকা নিয়ে নারায়ণগঞ্জের রাজপথে সুদীর্ঘ সময় ধরে সক্রীয় যুবনেতা আলহাজ্ব আজমেরী ওসমান। নারায়ণগঞ্জ শহর ও আশপাশের মহসড়কে অবরোধ বিরোধী সাদা পতাকাবাহী শান্তি মিছিল অব্যাহত করে সারা বাংলাদেশে বর্তমানে তিনি আলোচিত। প্রাচ্যের ডান্ডি খ্যাত নারায়ণগঞ্জে তাক লাগানো হরতাল ও অবরোধ বিরোধী মিছিল করে তিনি নজির সৃষ্টি করেছেন।

বিএনপি জামায়াতসহ বিরোধীদের ডাকা ১০ম দফায় ৪৮ ঘণ্টার সর্বাত্মক অবরোধের ১ম দিনে বুধবার ৪ ডিসেম্বর দুপুর ১ টার দিকে নগরীর আল্লামা ইকবাল রোড থেকে অবরোধ বিরোধী শান্তি’র পতাকার মিছিল বের হয়।

এসময় তার বাসভবন থেকে বের হয়ে চাষাঢ়া হয়ে , লিংকরোড, সাইনবোর্ড, আদমজী-চিটাগাং রোড, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, চাষাড়া- পঞ্চবটিসহ নগরীর প্রধান প্রধান সড়কগু‌লো প্রদ‌ক্ষিণ ক‌রে নিজ বাসভবনের সামনে এসে মিছিলটি সমাপ্তি হয়। এর আগে গত ২দিন পূর্বে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ভিডিও কন্ফারেন্সর মাধ্যমে এ কর্মসূচির ঘোষণা দেন।

মিছিলে নেতাকর্মীরা সাদা পতাকা হাতে মটরসাইকেলে চড়ে স্লোগানে স্লোগানে নারায়ণগঞ্জের রাজপথ প্রকম্পিত করে তোলে। এসময় মিছিলটিতে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামীলীগ নেতা হামিদ প্রধান, মো. নাসির, মো. খায়রুদ্দিন মোল্লা, মো. হোসেন রেজা, মো. সুমন, মনির হোসেন, নারায়ণগঞ্জ জেলা বাস মিনিবাস শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মোস্তফা ভান্ডারী সহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা।

আরও পড়ুন...

ঘুমধুম সীমান্তে অবিস্ফোরিত মর্টার শেল উদ্ধার

নিউজ ব্যাংক ২৪. নেট : বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম সীমান্ত এলাকা থেকে এক‌টি অবিস্ফোরিত মর্টার শেল …