10 Falgun 1430 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / আমি দলের জন্য নিবেদিত হয়ে কাজ করে যাচ্ছি- হাজী শফিকুল ইসলাম

আমি দলের জন্য নিবেদিত হয়ে কাজ করে যাচ্ছি- হাজী শফিকুল ইসলাম

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা হাজী মোহাম্মদ শফিকুল ইসলাম বলেছেন, আমি দলের জন্য নিবেদিত হয়ে কাজ করে যাচ্ছি।

রবিবার ১২ মার্চ বিকালে সিদ্ধিরগঞ্জের ভাঙ্গারপুলস্থ ডি,এন,ডি লেকে অনুষ্ঠিত ৭,৮,ও ৯নং ওর্য়াড স্বেচ্ছাসেবকলীগের সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আজকে দেখি দলের সু সময়ে এসে হাইব্রীডরা সুযোগ বুঝে পদ ভাগিয়ে নিতে চান। কিন্তু তৃনমূল নেতৃবৃন্দ চান ত্যাগীদের মূল্যায়ন। তাছাড়া কারো প্রভাব বিস্তার নেতা কর্মীরা এখানে মেনে নিবে না।

তিনি আরো বলেন, ২০০৫ সনে জামাত বিএনপি ক্ষমতা থাকা কালিন সময়ে আমার নেতৃত্বে চিটাগাং রোড এলাকায় রাস্তা অবরোধ করে রেখে সিদ্বিরগঞ্জ শিবির কর্মী ফয়সাল হত্যা মামলার আসামী হয়েছি। এছাড়া ২০০৭ সনে সানার পাড়ে পুলিশের গাড়িতে হামলা মামলায় আমি ১ নম্বর আসামি ছিলাম।ওয়ান এলিভেনের সময় সেনাবাহিনী আমাকে গ্রেপ্তার করে নিয়ে নির্যাতন করে হত্যার চেষ্টা করেন। এমনকি আমাকে ক্রস ফায়ার দেয়ার চেষ্টা করা হয়েছে। কিন্তু আল্লাহর অশেষ রহমতে আমি তখন বেচেঁ যাই।

স্বেচ্ছাসেবক লীগ নেতা হাজী মোহাম্মদ শফিকুল ইসলাম আরো বলেন, বিএনপি হটাও আন্দোলনে আমি সবার আগে থেকে নেতৃত্ব দিয়েছি। আজকে দলের সু সময়ে এসে অনেকে বড় বড় কথা বলে। অথচ তখন অনেককে দেখা যায় নাই। আমাকে দমিয়ে রাখার জন্য আমাদের দলের একটি অংশ নানা ভাবে পায়তারা করে যাচ্ছে। এমনকি রাজনীতির প্রতিহিংসায় আমার ভগ্নিপতি নজরুল ইসলামকে হত্যা করা হয়। তাকে হত্যা করতে গিয়ে ৭ জনকে মার্ডার করা হয়। যা সারা দেশে আলোচিত। একটি পক্ষ আমাকে তাদের প্রতিপক্ষ মনে করে। আমি দলমত নির্বিশেষে আগে যে ভাবে কাজ করে গেছি আগামীতেও কাজ করে যাবো। তবে গতবারের মত যদি বিতর্কিত নেতাদের পদ দেয়া হয়। তাহলে নৌকার ভরাডুবি হবে। আর যে কারনে নারায়ণগঞ্জ জেলা মহানগর স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত
হয়েছে তার পুনরাবৃত্তি আবারও ঘটতে পারে। তাই আমি দলের স্বার্থে সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের দায়িত্ব নিতে চাই। সেই সাথে সিদ্ধিরগঞ্জ স্বেচ্ছাসেবক লীগকে শক্তিশালী হিসেবে গড়ে তুলতে চাই। যারা নৌকার পক্ষে কাজ করবে তাদেরকে নিয়ে দলকে সাজাতে
চাই। উল্লেখ্য ২০২২ সনের ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটির করপোরেশন নির্বাচনে দিন জেলা মহানগর সহ সকল থানা ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত করা হয়। অভিযোগ রয়েছে নৌকার পক্ষে কাজ না করায় কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বাহা উদ্দিন নাসিমের নির্দেশে এই কমিটি বিলুপ্ত করা হয়। তাই নৌকার পক্ষে কাজ করবে না এমন ব্যক্তিরা যেন পদে আসতে না পারে তার দাবী তুলেন স্থানীয় নেতৃবৃন্দ।

আরও পড়ুন...

ক্যারোলিনার পর নেভাদায়ও বড় জয় পেলেন বাইডেন

নিউজ ব্যাংক ২৪. নেট : যুক্তরাষ্ট্রের আসন্ন নির্বাচনে সাউথ ক্যারোলিনার পর নেভাদা অঙ্গরাজ্যেও ডেমোক্রেটিক দলের …