22 Magh 1429 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / প্রতিবেদন / এনায়েতনগর সিভিল ক্লাবের উদ্যোগে ত্রান বিতরন ও ডাক্তার সেবা প্রদান।

এনায়েতনগর সিভিল ক্লাবের উদ্যোগে ত্রান বিতরন ও ডাক্তার সেবা প্রদান।

নিউজ ব্যাংক ২৪ ডট নেট: এনায়েতনগরে একটি নতুন সংগঠন (ফেইসবুক) দি সিভিল ক্লাব। এই সংগঠন টির কাজ হচ্ছে জনসেবা বা মানব সেবা করা।এই সংগঠন টি শুরু হয় মাত্র ১৫০(একশত পঞ্চাশ) সদস্য দিয়ে। যা এখন ১০০০ (এক হাজার) পার করেছে। এই সংগঠনের শুরুতেই তাদের প্রথম পদক্ষেপ এই মহামারির সময় ডাক্তার দের সাথে টেলিফোনের মাধ্যমে যোগাযোগ করে টেলি সেবা প্রদান। ডা: আলী রেজা, ডা: সাইদুল ইসলাম রাজু, ডা: সুরাইয়া শারমিন মৌরিন, ডা: ইকরামুল বাহার জিসাদ সম্পুর্ন বিনামূল্যে এই সেবা টি দিয়ে যাচ্ছেন সিভিল ক্লাবের মাধ্যমে।

ইতিমধ্যে তারা এনায়েতনগরে বিভিন্ন মানুষের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠছেন। তারা ইতিমধ্যে ত্রান বিতরনের কার্যক্রম শুরু করেছেন। এরজন্য তারা সংগঠনের সদস্য এবং এডমিন প্যানেলের সহযোগিতায় চাল,ডাল, তেল, আলু সহ নিত্যপ্রয়োজনীয় জিনিষ বিতরন করা হবে।  এই সংগটনটির পরিচালনায় এডমিন প্যানেলে আছেন জাহেদ পাটোয়ারি, রাহাত ইবনে হোসেন,আনোয়ার আবেদিন পিয়াস, শফিকুল ইসলাম বাপ্পি, আরাফাত হোসেন তন্ময়,শিহাব খান, মো: শাখাওয়াত হোসেন।

এডমিন রাহাতের কাছে জানতে চাইলে তিনি জানা ইতিমধ্যে ৭০ পরিবারের মধ্যে ত্রান বিতরন সম্পুর্ন করেছেন। এবার আরো ১৫০ পরিবারের খাবারের ব্যাবস্থা তারা করবেন। তারা  এই সংগঠন টি দুই বছর আগে প্রতিষ্ঠা করেন। তারা প্রতি বছর ই রোজার সময় বিভিন্ন ভাবে সহযোগিতা করেন। তারা কোভিড ১৯ করোনা মোকাবেলায় যথেষ্ঠ ভুমিকা পালন করছে।  এবং তারা প্রথমেই শুরু করেন ডাক্তারদের মাধ্যমে টেলি মেডি সেবা। তারা এসকল ত্রান সামগ্রি বিতরনে ত্রান গ্রহিতার কোন ছবি তুলেন না বলেও জানান।

সংগঠনের ফেইসবুক সদস্য রাগিব ভুইয়া বলেন তাদের কার্যক্রম দেখে যেনো অন্যান্য দানবীর এবং বৃত্তবানরা এগিয়ে আসেন।

 

আরও পড়ুন...

বন্দরে ২ লাখ টাকা চাঁদা না পেয়ে ৬ লাখ টাকার ফুলগাছ নিধন

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জের বন্দরে ২ লাখ টাকা চাঁদার দাবিতে পিয়ার জাহান (৪৭) নামে …