22 Magh 1429 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / গ্যাসের মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত বাতিল করুন- ইসলামী আন্দোলন বাংলাদেশ, না’গঞ্জ মহানগর

গ্যাসের মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত বাতিল করুন- ইসলামী আন্দোলন বাংলাদেশ, না’গঞ্জ মহানগর

নিউজ ব্যাংক ২৪. নেট :  ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ ও সেক্রেটারি সুলতান মাহমুদ শনিবার ২১ জানুয়ারী প্রেরিত এক যুক্ত বিবৃতিতে বাংলাদেশ এনার্জি রেগুলেটর কমিশন (বিইআরসি) কর্তৃক গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্তের তীব্র প্রতিবাদ জানান।

নেতৃদ্বয় বিবৃতিতে আরও বলেন, বাজেটের কারণে একদিকে নিত্যপ্রয়োজনীয় পণ্যমূল্যের উর্ধ্বগতি, গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত দেশবাসীর উপর ‘মরার উপর খাঁড়ার ঘা’। গ্যাসের মূল্যবৃদ্ধির প্রভাবে পণ্যের দাম আরো লাগামহীন হয়ে উঠবে।

সূত্রমতে, তিতাসে প্রতিমাসে সাড়ে ১২ শতাংশ গ্যাস চুরি হয়। সরকার তা বন্ধে কার্যকর ব্যবস্থা না করে এর দায় জনগণের উপর চাপিয়ে দিচ্ছে।

তিনি আরো বলেন, জরিপের তথ্য মতে, ঢাকার ৮৪ শতাংশ মানুষের মাসিক আয় ২০ হাজার টাকার নিচে। গ্যাসের মূল্যবৃদ্ধির প্রভাবে জীবনযাত্রার ব্যয় বেড়ে যাওয়ায় এই সীমিত আয়ের মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠবে। সরকারকে অবশ্যই এই গণবিরোধী সিদ্ধান্ত বাতিল করতে হবে। নইলে জনগণ রাস্তায় নেমে আসবে।

আরও পড়ুন...

আমির-কাশেম যুগের অবসান চায় কাউন্সিলররা!

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলাধীন কলাগাছিয়া ইউনিয়নের আসন্ন আওয়ামীলীগের কাউন্সিলকে কেন্দ্র করে …