22 Magh 1429 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / সারাদেশ / চট্টগ্রামে প্রধান শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ- শিক্ষার্থীদের মানববন্ধন

চট্টগ্রামে প্রধান শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ- শিক্ষার্থীদের মানববন্ধন

নিউজ ব্যাংক ২৪. নেট :  চটগ্রাম নগরীর চকবাজার থানা কাপাসগোলা সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগ উঠেছে। তার অপসারণের দাবিতে রবিবার ১ জানুয়ারী সড়ক অবরোধসহ বিদ্যালয়ে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা।

জানা গেছে, ২০১৯ সাল থেকে এই বিদ্যালয়ে প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করছেন মোহাম্মাদ আলাউদ্দিন। জেলার বিভিন্ন স্কুলে শিক্ষকতা করছেন এর আগে কখনও তার বিরুদ্ধে অনৈতিক কোনো অভিযোগ পাওয়া যায়নি।

রবিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত করে প্রধান শিক্ষক মোহাম্মাদ আলাউদ্দিন অপসারণ ও পদত্যাগের দাবিতে শতাধিক শিক্ষার্থী বিদ্যালয় প্রাঙ্গণে বিক্ষোভ করে।

শিক্ষার্থীদের অভিযোগ, প্রধান শিক্ষক নানা অজুহাতে তাদের যৌন হয়রানি করে থাকেন। অবিলম্বে প্রধান শিক্ষকের অপসারণ দাবি করেন শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা।

এক অভিভাবক জানান, বিষয়ে সিটি কর্পোরেশনে কর্মকর্তাকে বিষয়টি জানানো হয়েছিল কিন্ত তারা কোন ব্যবস্থা গ্রহন করেনি।তাই বাধ্য হয়ে শিক্ষার্থীরা রাস্তায় নেমেছে।

এ ব্যাপারে বিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে আলোচনার করে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফরিদুল আলম।

আরও পড়ুন...

আ’লীগ নেতার বাড়ীতে ককটেল ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার

নিউজ ব্যাংক ২৪. নেট  :  নরসিংদীর প্রত্যন্ত চরাঞ্চল আলোকবালি ইউনিয়ন আ. লীগের সাংগঠনিক সম্পাদক মো. …