11 Boishakh 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / আইন আদালত / চুয়াডাঙ্গায় ১২০ টাকায় কনস্টেবল পদে নিয়োগের প্রতিশ্রুতি পুলিশ সুপারের

চুয়াডাঙ্গায় ১২০ টাকায় কনস্টেবল পদে নিয়োগের প্রতিশ্রুতি পুলিশ সুপারের

নিউজ ব্যাংক ২৪. নেট : চুয়াডাঙ্গার পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান ১২০ টাকায় পুলিশ কনস্টেবল পদে নিয়োগের প্রতিশ্রুতি দিয়েছেন। এ বিষয়ে রবিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে চারটায় পুলিশ পার্কে জেলা পুলিশের ‘মিট দ্য প্রেস’ অনুষ্ঠানে উপস্থিত সংবাদমাধ্যমকর্মীদের সামনে তিনি এ প্রতিশ্রুতি দেন।

পুলিশ সুপার ফয়জুর রহমান বলেন, চুয়াডাঙ্গায় ২৪জন পুরুষ কনস্টেবল ও ৪ জন নারী কনস্টেবল পদে নিয়োগ হবে। এই নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ স্বচ্ছ ও মেধা এবং যোগ্যতার ভিত্তিতে সম্পন্ন হবে। সরকার নির্ধারিত ১২০ টাকা আবেদন পত্রের সঙ্গে পে-অর্ডারের মাধ্যমে জমা দিয়ে আবেদন করতে হবে। এরপর আগামী ২০ ফেব্রুয়ারি চুয়াডাঙ্গা পুলিশ লাইনে সব আবেদনকারীর কাগজপত্র যাচাই-বাছাই ও ২২ ফেব্রুয়ারি শারীরিক পরীক্ষায় অংশগ্রহণ শেষে উত্তীর্ণদের লিখিত ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। এ সময় তিনি জেলাবাসীদের সচেতন করতে জোর দিয়ে বলেন, ‘যার চাকরি হবে তার মাত্র ১২০ টাকার বিনিময়ে চাকরি হবে। এ বিষয়ে কোন তদবির বা সুপারিশ কোনভাবেই গ্রহণযোগ্য নয়।’

মিট দ্য প্রেস অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) নাজিম উদ্দিন আল আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান লালন, ডিআই-১ আবু জিহাদ ফকরুল আলম খান।

আরও পড়ুন...

ঈদে ফাঁকা ঢাকায় নাশকতার হুমকি নেই, ২৪ ঘণ্টা বিশেষ নিরাপত্তা- ডিএমপি কমিশনার

নিউজ ব্যাংক ২৪. নেট : এবারের ঈদে টানা ছুটিতে লম্বা একটা সময় ধরে রাঝধানী ফাঁকা …