10 Falgun 1430 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / দেশের জন্য অন্তত একটি ভাল কাজ করো- যুব সমাজের প্রতি সাংসদ শামীম ওসমানের আহবান

দেশের জন্য অন্তত একটি ভাল কাজ করো- যুব সমাজের প্রতি সাংসদ শামীম ওসমানের আহবান

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান যুব সমাজের উদেশ্যে বলেছেন, ধর্মটাকে সম্মান করো। ধর্ম নিয়ে লেখাপড়া করো। আরেকটা ব্যাপার হল যাদের মা-বাবা আছে, চেষ্টা করো ছোট ছোট জিনিস দিয়ে তাদের খুশি রাখতে। এটাই হবে তোমাদের সবচেয়ে বড় প্রাপ্তি। আমার বাবা-মা নেই। এই অনুভূতি কত কষ্টের এটা যাদের নেই, শুধু তারাই বোঝে। আর দেশের জন্য অন্তত একটি ভাল কাজ করো। একজন নারী যার বাবা-মা সবাইকে আমরা মেরে ফেলেছি, তিনি এ দেশটাকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছেন। তার জন্য তোমরা দোয়া করো। এই এলাকায় যেন কোনো ইভটিজিং না হয়। কেউ যেন মাদক বেচতে না পারে। তোমরা যদি একসঙ্গে থাকো কেউ মাদক বেচতে পারবে না, কেউ ইভটিজিং করতে পারবে না।

গত শুক্রবার ২৭ জানুয়ারি বিকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ে রজত জয়ন্তী ও পুনর্মিলনী উৎসবে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান আরও বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণ জন্মের ভবিষ্যৎ নিয়ে কাজ করছেন। যার বাবা-মাসহ পরিবারের সবাইকে আমরা মেরে ফেলেছি। যারা হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান তাদের সবাইকে একটা কথা বলতে চাই, তোমরা ধর্মটাকে সম্মান করো। ধর্মটাকে নিয়া লেখাপড়া করো। পৃথিবীতে একটাই সত্য আমাদের সবাইকে একদিন না একদিন যেতে হবে। যে সন্তানের ওপর বাবা-মায়ের দোয়া থাকে সে কোনোদিন কখনো কোনো কিছুতে আটকায় না। আমি তোমাদের একটা কথাই বলব, তোমরা ভালো মানুষ হও। ভালো মানুষ হয় দেশের জন্য একটা হলেও ভালো কাজ করো।

তিনি আরও বলেন, কলেজের সময়ের কথা, আমার পরিচয় জানার পর তখন সবাই একটু কেমন করে তাকাতো। আমার কাছে আসতে চাইত না। আমার বাবা সেটা আগেই জানতেন। তিনি আমার রাজনৈতিক জীবনের শিক্ষক। তখন বাবা আমাকে দুটো জিন্সের প্যান্ট, দুটো শার্ট ও একটি জামা দিয়েছিলেন কলেজে যাওয়ার জন্য। বলেছিলেন তোমার ক্লাসের সবচেয়ে নিরীহ ছেলেটিও যেন তোমার সঙ্গে মিশতে পারে তোমাকে এমনভাবে চলতে হবে।

আরও পড়ুন...

ক্যারোলিনার পর নেভাদায়ও বড় জয় পেলেন বাইডেন

নিউজ ব্যাংক ২৪. নেট : যুক্তরাষ্ট্রের আসন্ন নির্বাচনে সাউথ ক্যারোলিনার পর নেভাদা অঙ্গরাজ্যেও ডেমোক্রেটিক দলের …