3 Srabon 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / দেশের স্বার্থবিরোধী চুক্তি বাতিলে দেশপ্রেমিক জনতাকে ঐক্যবদ্ধ হতে হবে- মুফতি মাসুম বিল্লাহ

দেশের স্বার্থবিরোধী চুক্তি বাতিলে দেশপ্রেমিক জনতাকে ঐক্যবদ্ধ হতে হবে- মুফতি মাসুম বিল্লাহ

নিউজ ব্যাংক ২৪. নেট : ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেন, দেশের স্বার্থবিরোধী চুক্তি বাতিলে দেশপ্রেমিক সকল শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন, ভারতকে ট্রানজিট দেওয়া ও ট্রেন চলাচলের সুবিধা দিয়ে দেশের মানুষের কী লাভ বা স্বার্থ তা পরিষ্কার করতে হবে। নদীর পানি প্রবাহের আন্তর্জাতিক আইন কখনোই ভারত মানেনি। আমাদের নদীর পানির ন্যায্য হিস্যা আমাদের অধিকার। এই অধিকার থেকে বঞ্চিত করা হলে বাংলাদেশের ১৮ কোটি মানুষকে নিয়ে আন্দোলন গড়ে তোলা হবে।
দেশের প্রতিনিধিত্বশীল রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষাবিদ ও বুদ্ধিজীবীগণকে নিয়ে আগামী ৩ জুলাই, বুধবার সকাল ১০টায়, রাজধানীর জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম হলে জাতীয় সংলাপ অনুষ্ঠিত হবে। সংলাপ সফলে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়।
মঙ্গলবার ২ জুলাই বিকেলে নগর কার্যাালয়ে যৌথ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি মাও. হাবিবুল্লাহ হাবিব, সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলম, প্রচার ও দাওয়া সম্পাদক বিলাল খান, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক আ. রহমান রোমান ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
কেন্দ্রঘোষিত দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি হিসেবে আগামী শুক্রবার ৫ জুলাই শুক্রবার বিকাল ৪ টায় বিক্ষোভ মিছিল করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর। নগর সভাপতি উক্ত মিছিলে সকলকে উপস্থিত থাকতে আহবান জানান।

আরও পড়ুন...

সুরুজ আলী মাদবর হত্যার প্রতিবাদে কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিবাদ সভা ও দোয়া

নিউজ ব্যাংক ২৪. নেট : আওয়ামী লীগ নেতা সুরুজ আলী মাদবরকে প্রকাশ্যে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে …