3 Srabon 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / নগরীর কোন ওয়ার্ডে ত্যাগী আওয়ামী নেতাদের মূল্যায়ন করা হয়েছে- আনোয়ার হোসেন উদ্দেশ্য করে জি এম আরাফাত 

নগরীর কোন ওয়ার্ডে ত্যাগী আওয়ামী নেতাদের মূল্যায়ন করা হয়েছে- আনোয়ার হোসেন উদ্দেশ্য করে জি এম আরাফাত 

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনকে উদ্দেশ্য করে একই কমিটির সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত বলেন, আওয়ামী লীগ তো এত পঁচা দল হয়ে যায়নি যে যাদের পূর্ব পুরুষ স্বাধীনতা বিরোধীদের সন্তানের হাতে ওয়ার্ড কমিটি তুলে দিতে হবে। যারা দলের জন্য দূরসময়ে জেল-জুলুম নির্যাতনের শিকার হয়েছিলেন তাদেরকে বাদ দিয়ে ধান্দার জন্য পকেট কমিটি অনুমোদন দিতে হবে। এসমস্ত নোংরা রাজনীতি পরিহার করুন। শ্রদ্ধা করি শ্রদ্ধার জায়গায়ই থাকেন। রাজপথে থেকে আন্দোলন সংগ্রাম করে রাজনীতি করে আজকে এ পর্যায়ে এসেছি।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শনিবার ২৯ জুন বিকেলে নগরীর ২নং রেলগেইটস্থ আওয়ামী লীগের জেলা ও মহানগরেরর প্রধান কার্যালয়ে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সদর ও বন্দরের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দের ব্যানারে অনুষ্ঠিত আলোচনা সভায় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি.এম আরাফাত এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন, আজকে জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ উন্নয়নের শীর্ষে অবস্থান করছে। কিন্তু আজ অনেকে বড় বড় কথা বলেন। দূর সময়ে ঘরে বসে থাকতেন। একটি ওয়ার্ডেও কাউন্সিলে মেয়রকে অতিথি হিসেবে রাখেননি। আমরা মনে করি আমাদের মাঝে যোগ্য প্রার্থী থাকা সত্ত্বেও আপনারা বিশেষ কারনে সম্মেলন করেননি অতীততে। যা নারায়ণগঞ্জের রাজনীতিতে গুরুত্বপূর্ণ প্রভাব ফেলেছে।

১৬নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সায়েদুল ইসলাম শাকিল এর সভাপতিতে আরো উপস্থিত ছিলেন,  নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির, ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা তৌহিদুল ইসলাম, ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শাহআলম, আওয়ামী লীগ নেতা এবিএম আমিনুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা ভিপি জামির হোসেন রনি, তাহের উদ্দিন সানি, শফিউল বাশার বাবু সহ অসংখ্য নেতৃবৃন্দ।

আরও পড়ুন...

সুরুজ আলী মাদবর হত্যার প্রতিবাদে কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিবাদ সভা ও দোয়া

নিউজ ব্যাংক ২৪. নেট : আওয়ামী লীগ নেতা সুরুজ আলী মাদবরকে প্রকাশ্যে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে …