3 Srabon 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / না’গঞ্জে জঙ্গি আস্তানার সন্ধ্যান ! বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার

না’গঞ্জে জঙ্গি আস্তানার সন্ধ্যান ! বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জের বরপা আড়িয়াবো এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে সৌদি প্রবাসী জাকির হোসেনের বাড়ি ঘেরাও করে অভিযান চালিয়েছে অ্যান্টিটেররিজম ইউনিটসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। অভিযানে ৩টি শক্তিশালী বোমা, বোমা তৈরির সরঞ্জাম ও দুটি চাপাতি উদ্ধার করা হয়েছে বলে জানান পুলিশ।

মঙ্গলবার ২ জুলাই সকাল ১০টা থেকে বাড়িটি ঘেরাও করে রেখে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। পরে ভেতরে তল্লাশি চালানো হয়। তবে অভিযানে কাউকে আটক করা যায়নি। বিকেল পাঁচটায় অভিযান সমাপ্ত করা হয়। উদ্ধার করা তিনটি বোমা বিস্ফোরণ ঘটিয়ে নিষ্ক্রিয় করা হয়।

অ্যান্টিটেররিজম ইউনিট ঢাকার পুলিশ সুপার (অপারেশন) সানোয়ার হোসেন জানান, গত ৫ জুন নরসিংদী থেকে এক জঙ্গিকে আটক করা হয়। এরপর কক্সবাজার থেকে এক নারীকে আটক করা হয়। তার দেওয়া তথ্য মতে, রূপগঞ্জে বরপা আড়িয়াবো এলাকায় সৌদি প্রবাসী জাকিরের চারতলা বাড়িতে একাধিক জঙ্গি থাকার কথা রয়েছে বলে জানা যায়।

সানোয়ার হোসেন আরও জানান, অভিযানে কাউকে আটক করা যায়নি। তবে বোমা ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। ওই ফ্ল্যাটের তিনতলায় এক পরিবার বসবাস করে। তবে তাদের দেখে জঙ্গি মনে হয়নি।

আরও পড়ুন...

হত্যা মামলার এজাহারনামীয় আসামী র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১, নারায়ণগঞ্জ কর্তৃক গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার চাঞ্চল্যকর হত্যা মামলার …