30 Bhadro 1428 বঙ্গাব্দ বুধবার ১৫ সেপ্টেম্বর ২০২১
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / রাজনীতি / প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে আগামী নির্বাচনে মনোনয়ন দিবেন যদি সে হাইব্রিড- কাউয়া না হয় তবে আমরা নেতা কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে তার জন্য কাজ করবো- ভিপি বাদল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে আগামী নির্বাচনে মনোনয়ন দিবেন যদি সে হাইব্রিড- কাউয়া না হয় তবে আমরা নেতা কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে তার জন্য কাজ করবো- ভিপি বাদল

নিউজ ব্যাংক ২৪ ডট নেট :  আমরা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। আমরা মরে গেলেও অন্যায়ের সাথে আপোষ করবো না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদেশ ও প্রাণপ্রিয় নেতা সাংসদ একেএম শামীম ওসমানের নির্দেশনায় আমরা ত্যাগী নেতা কর্মীদের নিয়ে ঐক্যবদ্ধ ভাবে আওয়ামীলীগের রাজনীতি করি। আর যারা আমাদের নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়, তারা হয়তো ভুলে গেছে আমরা ৭৫ পরবর্তী আন্দোলন সংগ্রামে রাজনীতির মাঠে অগ্রনী ভূমিকায় কাজ করেছি বিএনপি-জামাত দেশ বিরোধী শক্তির বিরুদ্ধে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে আগামী নির্বাচনে মনোনয়ন দিবেন যদি সে হাইব্রিড- কাউয়া না হয় তবে আমরা নেতা কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে তার জন্য কাজ করো। বাইপাস রোড নারায়ণগঞ্জে নাই। তাহলে কি উন্নয়ন করেছেন? আজ যানজট নগরীর অন্যতম সমস্যা তাহলে কি উন্নয়ন করলেন। আজ সোনারগাঁ উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আমাদের প্রাণপ্রিয় সাংসদ আলহাজ্ব একেএম শামীম ওসমান এমপি সকল আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দশনা অনুসারে কাজ করতে বলেন।
কি মধু আছে আপনার ঐ সিটে? যার জন্য আওয়ামীলীগের ত্যাগী নেতা কর্মীদের বাদ দিয়ে আপনি হাইব্রিডদের নিয়ে উন্নয়নের বদলে লুটপাট করে যাচ্ছেন বলে বক্তব্য প্রদান করেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল।
সোমবার ১৩ই সেপ্টেম্বর সন্ধ্যায় নগরীর ১১নং ওয়ার্ডস্থ হাজীগঞ্জ রেললাইন বাজার এলাকায় এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক  ও নাসিক ১১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এবং বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলার ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এডভোকেট নূরুল হুদা এর সভাপতিত্বে  কর্মীসভায় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ  সম্পাদক এডভোকেট খোকন সাহা, মহানগর যুবলীগ সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক এস এম জিল্লুর রহমান লিটন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন, মহানগর ছাত্রলীগ সভাপতি ও সরকারি তোলারাম কলেজের ভিপি হাবিবুর রহমান রিয়াদ প্রমুখ।
নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের ১১নং ওয়ার্ড কর্তৃক আয়োজিত কর্মীসভায় আরও উপস্থিত ছিলেন, মহানগর  আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও জেলা জজ কোর্টের সাবেক পাবলিক প্রসিকিউটর এডভোকেট ওয়াজেদ আলী খোকন, ১১নং ওয়ার্ড আওয়ামীলীগ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, যুগ্ম সম্পাদক এসাক আলী, সাংগঠনিক সম্পাদক নিমাই দে, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আলাউদ্দিন আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক আসলাম মিয়া, দপ্তর সম্পাদক কাজী দৌলত হোসেন, ১১নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সেলিম আহমেদ হেনা, ১১নং ওয়ার্ড যুবলীগ সভাপতি চঞ্চল মাহমুদ, সাধারণ সম্পাদক ইউসুফ মোল্লা, ১১নং ওয়ার্ড যুবলীগ নেতা সাইফুল ইসলাম রিয়েল, বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের জেলা  তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এইচ এম আমজাদ হোসেন মোল্লা, ইকবাল, আলিম ভুলুসহ  মহানগর আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং নেতাকর্মীরা।

 

আরও পড়ুন...

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নেতাকর্মীদের অবিলম্বে মুক্তির দাবীতে স্মারকলিপি প্রদান

  নিউজ ব্যাংক ২৪ ডট নেট  :  বাংলাদেশ মুজাহিদ কমিটি নারায়ণগঞ্জ জেলার সাবেক সদর মাও. …