11 Boishakh 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / বন্দরে ব্যবসায়ীকে পিটিয়ে ১লক্ষ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ শাহ আলম বাহিনীর বিরুদ্ধে

বন্দরে ব্যবসায়ীকে পিটিয়ে ১লক্ষ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ শাহ আলম বাহিনীর বিরুদ্ধে

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলাধীন বাগবাড়ি চন্ডিতলা এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে ইট-বালু ব্যবসায়ী হালিম প্রধানকে পিটিয়ে এক লক্ষ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে চিহ্নিত মাদক ব্যবসায়ী শাহ- আলম,সুফিয়া সহ অজ্ঞাত আরও ৬-৭ জনের বিরুদ্ধে। এ বিষয়ে আহত হালিম প্রধান বন্দর থানায় চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী শাহ আলম, সুফিয়া কে বিবাদী করে একটি লিখিত অভিযোগ দায়ের করে।
অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার ১ ফেব্রুয়ারি দুপুর আনুমানিক ১২ ঘটিকার সময় ব্যাবসায়ী হালিম প্রধান বাগবাড়ি চন্ডিতলায় তার ইট-বালুর গদিতে অবস্থান করছিল। পূর্ব শত্রুতার জের ধরে একাধিক মাদক মামলার আসামি শাহ-আলম, সুফিয়া সহ তাদের সহযোগীরা অতর্কিতভাবে হালিমের উপর হামলা চালায়। এসময় তারা হালিমকে পিটিয়ে ও কিল-ঘুসি মেরে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে৷ পরে এলাকাবাসীরা এগিয়ে আসলে উল্লেখ্য সন্ত্রাসীরা হালিমকে প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করে ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়।
আহত হালিম প্রধান গণমাধ্যম কে জানান, শাহ-আলম একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। আমি ও আমার ব্যাবসায়ীক পার্টনার সৌরভ এই স্থানে ইট-বালুর ব্যাবসা প্রতিষ্ঠান দেওয়ার কারনে শাহ-আলমের মাদক ব্যবসায় সমস্যা হয়ে পড়ে। সে নির্বিঘ্নে মাদক ব্যবসা করতে পারেনা বিধায় আমাকে এখান থেকে দোকান সরিয়ে নেওয়ার জন্য আগে থেকে বলে আসছিল। আর এই কারণেই শাহ-আলম ও তার সন্ত্রাসী বাহিনী আমার উপরে এই হামলা চালায়।

আরও পড়ুন...

থমথমে থানচি: আতঙ্কে এলাকা ছাড়ছে মানুষ

নিউজ ব্যাংক ২৪. নেট : থানায় হামলার পর থেকেই থমথমে বান্দরবানের থানচি এলাকা। এলাকার নিরাপত্তা …