3 Ashin 1428 বঙ্গাব্দ শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / প্রতিবেদন / বন্দর ইউপি’র রেললাইন-চৌধুরীবাড়ী সংযোগ সড়ক সংস্কার কাজ পরিদর্শন করেন চেয়ারম্যান এহসান

বন্দর ইউপি’র রেললাইন-চৌধুরীবাড়ী সংযোগ সড়ক সংস্কার কাজ পরিদর্শন করেন চেয়ারম্যান এহসান

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলাধীন বন্দর ইউনিয়নের সাধারণ জনগনের বহুল প্রত্যাশিত বন্দর রেললাইন হতে চৌধুরীবাড়ী- চিনারদী পর্যন্ত সংযোগ সড়কটির পূর্ণসংস্কারের কাজ। যা হাজার হাজার সাধারণ মানুষের দৈনন্দিন জীবন যাপনের অন্যতম একটি ব্যস্ততম রাস্তা হিসেবে পরিচিত। কিন্তু রাস্তাটি পূর্ণসংস্কার অতি জরুরী হওয়ায় নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ আলহাজ্ব একেএম সেলিম ওসমান এমপি’র হস্তক্ষেপে বন্দর ইউনিয়নের সফল চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ রাস্তাটির সংস্কার কাজের উদ্যোগ গ্রহণ করেন। সরকারী আর্থিক সহায়তায় অতিদ্রুত সময়ে এই রাস্তাটির কাজ করা হচ্ছে বলে জানান চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ।

শুক্রবার ৭ই মে বিকাল ৩টার সময় বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ সরেজমিনে রাস্তাটির সংস্কার কাজ পরিদর্শণ করেন। এ সময় পাশে উপস্থিত ছিলেন, বন্দর ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার মোঃ ইমন আহমেদ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা।

এ সময় চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ রাস্তাটির উন্নয়নে আরসিসি ঢালাই কাজের সার্বিক দিক পর্যালোচনা করে পরিদর্শণ করেন। তিনি জানান, সাধারণ মানুষের জন দূর্ভোগ লাঘবে বর্তমান সরকারের উন্নয়নের একটি প্রকল্পের অংশ এটি। আশাকরি এই রাস্তাটির সংস্কারের ফলে এই অঞ্চলের হাজার হাজার মানুষের চলাচলে ব্যাপক উন্নয়ন হবে। অল্প সময়ে মানুষের দ্রুততম যাতায়াতের সুবিধার কথা চিন্তা করে এই উন্নয়ন কাজ করা হচ্ছে। যাহাতে আগামী বর্ষা মৌসুমের পূর্বে এই রাস্তাটি দিয়ে আরামে মানুষ যাতায়াত করতে পারবে।

 

আরও পড়ুন...

নাঃগঞ্জে বিআইডব্ল্উিটি’র উদ্যোগে দুঃস্থদের মাঝে ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : নারায়ণগঞ্জে  বিআইডব্ল্উিটি’র মহান এক কর্মসূচি বাস্তবায়ন করেছেন। করোনাভাইরাস এর কারনে …