10 Falgun 1430 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / র‌্যাব-১১ অভিযানে ৭ কেজি ৫শত গ্রাম গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ী আটক

র‌্যাব-১১ অভিযানে ৭ কেজি ৫শত গ্রাম গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ী আটক

নিউজ ব্যাংক ২৪. নেট :  র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদ্ধসঢ়;ঘাটন, অপরাধীদের গ্রেফতার, অপরাধ দমন ও আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর স্কোয়াড কমান্ডার সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার মোঃ খলিলুর রহমান স্বাক্ষরিত ও প্রেরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিউজ ব্যাংক ২৪ কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি চৌকস আভিযানিক দল বুধবার ৮ মার্চ ২০২৩ তারিখ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বিশনন্দী ফেরীঘাটস্থ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য ৭ কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ আসামী মোঃ রফিকুল ইসলাম (২৮), পিতা- জাহাঙ্গীর কবির, মাতা-জেসমিন, সাং-ধাওয়া, থানা-ভান্ডারিয়া, জেলা-পিরোজপুর’কে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বিশনন্দী ফেরীঘাটস্থ এলাকা হতে গ্রেফতার করে।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশেপাশের জেলায় ক্রয়-বিক্রয় করে আসছে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১, সিপিসি-১ এর অভিযান অব্যাহত থাকবে।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন...

হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জের সদর মডেল থানা এলাকা হতে হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক …