3 Srabon 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খেলাধুলা / শেখ ফজলুল হক মনি স্মৃতি অনুর্ধ্ব-১৬ ও মাস্টার্স ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

শেখ ফজলুল হক মনি স্মৃতি অনুর্ধ্ব-১৬ ও মাস্টার্স ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

নিউজ ব্যাংক ২৪. নেট : বঙ্গসাথী ক্লাবের ৩২ বছর পূর্তি উপলক্ষে শেখ ফজলুল হক মনি স্মৃতি অনুর্ধ্ব-১৬ ও মাস্টার্স ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ করা হয়্।
শনিবার ২৭ মে বিকেলে নগরীর শেখ রাসেল পার্ক স্টেডিয়ামে বঙ্গসাথী ক্লাবের আয়োজনে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রতিমন্ত্রী, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, আমাদের ফতুল্লা ক্রিকেট স্টেডিয়ামটি দীর্ঘদিন পানির নিচে আছে। দীর্ঘ পাঁচ বছর ফিজিবিলিটি স্টাডি করে রিপোর্ট জমা দেয়া হয়েছে। আমরা আড়াইশ কোটি টাকা বরাদ্দ পেয়েছি। খুব শিঘ্রই আশা করি তা হবে, ইতোমধ্যে নারায়ণগঞ্জের চারটি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের কাজ বরাদ্দ করা হয়েছে। নারায়ণগঞ্জ সদর উপজেলায় জায়গার অভাবে আমরা করতে পারিনি। শেখ রাসেল মিনি স্টেডিয়ামের জন্য আরেকটি প্রজেক্ট নেয়া হয়েছে। আশা করি তাও হবে।
মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহমদ আলী রেজা উজ্জল এর সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাক্তার সেলিনা হায়াৎ আইভী, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল কাদির, রাষ্ট্রীয় পুরস্কার প্রাপ্ত সাবেক জাতীয় ফুটবলার আশরাফ উদ্দিন আহমেদ চুন্নু, রাষ্ট্রীয় পুরস্কার প্রাপ্ত সাবেক জাতীয় ফুটবলার আব্দুল গাফ্ফার, রাষ্ট্রীয় পুরস্কার প্রাপ্ত সাবেক জাতীয় ফুটবলার মোঃ আসলাম, সাবেক জাতীয় ফুটবলার হাজী আমিনুর রহমান সহ প্রমুখ।
Seen by MD Akash at 20:34

আরও পড়ুন...

সিরিজ জয়ে বাংলাদেশ দলকে রাষ্ট্রপতির ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

নিউজ ব্যাংক ২৪. নেট : শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন …