11 Boishakh 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / সংগঠন সংবাদ / সংগঠক ফৌজিয়া খানম জলির মৃত্যুতে বাংলাদেশ মহিলা পরিষদ, না’গঞ্জ জেলার গভীর শোক প্রকাশ ও শ্রদ্ধা নিবেদন 

সংগঠক ফৌজিয়া খানম জলির মৃত্যুতে বাংলাদেশ মহিলা পরিষদ, না’গঞ্জ জেলার গভীর শোক প্রকাশ ও শ্রদ্ধা নিবেদন 

নিউজ ব্যাংক ২৪. নেট  : বাংলাদেশ মহিলা পরিষদ, নারায়ণগঞ্জ জেলার লিগ্যাল এইড সম্পাদক সাহানারা বেগমের একমাত্র কন্যা ফৌজিয়া খানম জলি বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারী ২০২৩ তারিখ ভোর ৪টায় জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে প্রয়াত হয়েছেন। তিনি মহিলা পরিষদের সক্রিয় সংগঠক ছিলেন।
ছাত্রজীবনে তিনি ছাত্র সংগঠনের সাথেও জড়িত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি ছিলেন। মিষ্টি ভাষী, বিনয়ী এই তরুণী সংগঠকটি কর্মজীবনে বিদ্যানিকেতন হাই স্কুলের সিনিয়র শিক্ষক ছিলেন। সেখানেও স্কুল কর্তৃপক্ষ, শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকদের কাছে সে জনপ্রিয় শিক্ষক হিসেবে পরিচিত ছিলেন। তার এই অকাল প্রয়াণে নারায়ণগঞ্জ জেলা কমিটির পক্ষে সভাপতি লক্ষ্মী চক্রব্রর্তী ও সাধারণ সম্পাদক এডভোকেট হাসিনা পারভীন গভীর শোক প্রকাশ করছেন। সেইসাথে পরিবারের সকল সদস্যের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করছেন, যাতে তারা এই শোক কাটিয়ে উঠতে পারেন এবং তার কন্যা সন্তান দুটিকে আগলে রাখেন।
বৃহস্পতিবার দুপুর ১২টা ৩০ মিনিটে বিদ্যানিকেতন বিদ্যালয় প্রাঙ্গনে  ফৌজিয়া খানম জলির মরদেহে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়। বাংলাদেশ মহিলা পরিষদের পক্ষে পুষ্পার্ঘ্য অর্পণ করেন সভাপতি লক্ষ্মী চক্রবর্তী, সাবেক সভাপতি আনজুমান আরা আকসির, সহ-সভাপতি রীনা আহমেদ, সাধারণ সম্পাদক এডভোকেট হাসিনা পারভীন, সহ-সাধারন সম্পাদক রহিমা খাতুন, সংগঠন সম্পাদক প্রীতিকনা দাস, আন্দোলন সম্পাদক শোভা সাহা, সিনিয়র সদস্য কমলা দে, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক লায়লা ইয়াসমিন, প্রচার সম্পাদক কানিজ ফাতেমা, ভারপ্রাপ্ত প্রশিক্ষণ সম্পাদক রওনক রেহানা, সদস্য রাশিদা বেগম, প্রোগ্রাম এক্সিকিউটিভ সুজাতা আফরোজ, শহর সমাজকল্যাণ সম্পাদক রোজী আবেদীন, শহর সদস্য শাহনাজ লিপি, নীলা আহমেদ, সুমাইয়া সেতু, পল্লবী প্রত্যাশা, অফিস সহকারী সুমী সরকার, পাড়া সদস্য হ্যাপী রানী সুত্রধর, শিখা রানী সাহা, শাহীনুর বেগম ও সুফিয়া বেগম প্রমুখ।
এ সময় বিদ্যানিকেতন বিদ্যালয় কর্তৃপক্ষ ও শিক্ষকবৃন্দ, জেলা সিপিবি, বাসদ, গণ-সংগতি আন্দোলন, ন্যাপ, বিপ্লবী ওয়ার্কার্স পার্টি, ছাত্র ইউনিয়ন, খেলাঘর, সাংস্কৃতিক জোট, নাগরিক কমিটি, আইনজীবী, উম্মেষসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা শ্রদ্ধা জ্ঞাপন করেন।

আরও পড়ুন...

অবিলম্বে গার্মেন্টস শ্রমিকদের বকেয়া সকল বেতন ও পূর্ণ ঈদ বোনাস পরিশোধ করার দাবিতে মানববন্ধন

নিউজ ব্যাংক ২৪. নেট : অবিলম্বে গার্মেন্টস শ্রমিকদের বকেয়া সকল বেতন ও পূর্ণ ঈদ বোনাস …