10 Falgun 1430 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / সরকার কোমলমতি শিশুদের ধর্মহীন জাতিতে পরিণত করার খেলায় মেতে উঠেছে- ইঞ্জিনিয়ার আশরাফুল আলম

সরকার কোমলমতি শিশুদের ধর্মহীন জাতিতে পরিণত করার খেলায় মেতে উঠেছে- ইঞ্জিনিয়ার আশরাফুল আলম

নিউজ ব্যাংক ২৪. নেট :  ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব ইঞ্জিনিয়ার আশরাফুল আলম বলেন, শিক্ষামন্ত্রী কোমলমতি শিশুদের ধর্মহীন জাতিতে পরিণত করার খেলায় মেতে উঠেছে। এমন একজন মন্ত্রী এদেশের শিক্ষামন্ত্রী হিসেবে থাকতে পারে না। ইসলামবিরোধী সিলেবাসে আমাদের প্রজন্মকে নাস্তিক বানাতে দেয়া যায় না। তিনি বলেন, ইসলামবিরোধী বিতর্কিত শিক্ষা সিলেবাস অবিলম্বে বাতিল করতে হবে। বিরানব্বই ভাগ মুসলমানের চিন্তা চেতনা অনুযায়ী শিক্ষা সিলেবাস প্রণয়ন করতে হবে।

শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ বাদ জুমআ ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কর্তৃক আয়োজিত নেদারল্যান্ড ও সুইডেনে পবিত্র কুরআনে অগ্নিসংযোগ এবং পাঠ্যপুস্তকে সাম্প্রদায়িক উস্কানি, তথ্য ও ইতিহাস বিকৃতি, ধর্মবিরোধী মতবাদের অনুপ্রবেশ, বিজাতীয় সংস্কৃতির আধিপত্য ও ইসলামকে হেয় করার প্রতিবাদ এবং বিতর্কিত পাঠ্যপুস্তক সংশোধন করার দাবীতে দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির আলোকে বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি উপর্যুক্ত কথা বলেন।

বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাওলানা দ্বীন ইসলাম। বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের সেক্রেটারি যথাক্রমে মুহা. জাহাঙ্গীর কবির ও সুলতান মাহমুদ, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি আবুল বাশার খান, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি মুহা. যোবায়েরে হোসেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর সভাপতি যথাক্রমে মুহা. আব্দুল হান্নান ও মেহেদী হাসান, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর সভাপতি ও সহ-সভাপতি যথাক্রমে মুহা. ওমর ফারুক ও মোস্তফা তালুকদার। আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওতাধীন বিভিন্ন থানা ও ওয়ার্ড শাখার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি আরও বলেন, মানুষ হযরত আদম আ. এর সন্তান। এখন যারা মানুষকে বানরের সন্তান বানাতে চায় তাদেরকে তাদের রুখে দিতে হবে। পাঠ্যপুস্তকে দাড়ি ও পর্দাকে নিয়েও অবজ্ঞা করা হয়েছে। স্পষ্টভাবে বলতে চাই, মুসলমানদেরকে নীরব মনে করবেন না। আমরা ফুসে উঠলে আপনারা পালানোর জায়গা পাবেন না। পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে যেকোন কঠোর আন্দোলন করার জন্য আমরা প্রস্তুত, ইনশাআল্লাহ।

আরও পড়ুন...

ইসরায়েলের সঙ্গে কোনো কূটনৈতিক সম্পর্ক করবে না সৌদি

নিউজ ব্যাংক ২৪. নেট : মধ্যপ্রাচ্যের সবচেয়ে শক্তিশালী দেশ সৌদি আরবের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক গড়তে …