1 Ashin 1428 বঙ্গাব্দ বৃহস্পতিবার ১৬ সেপ্টেম্বর ২০২১
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / রাজনীতি / সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সুস্থতা কামনায় না’গঞ্জ মহানগর বিএনপির দোয়া

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সুস্থতা কামনায় না’গঞ্জ মহানগর বিএনপির দোয়া

 

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে করোনায় আক্রান্ত বিএনপির চেয়ারপার্সন ও তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ এবং দোার আয়োজন করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

সোমবার ১২ মার্চ বাদ আছর নগরীর আমলাপাড়াস্থ আশরাফিয়া জামে মসজিদে এই মিলাদ দোয়ার আয়োজন করা হয়।

এ মিলাদ দোয়ায় বৈশ্বিক মহামারি করোনায় আক্রান্ত বিএনপির চেয়ারপার্সন ও তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করা হয়। সেই সাথে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা করা হয়। পাশাপাশি দেশে করোনায় আক্রান্তদের সুস্থতা কামনা ও যারা মৃত্যুবরন করেছেন তাদের রুহেম মাগফেরাত কামনা করা হয়।

এই মিলাদ দোয়া পরিচালনা করেন আশরাফিয়া জামে মসজিদে ইমান হামিদুলল্লা।

এ মিলাদ দোয়ায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, এ্যাড. রফিক আহম্মেদ, হাজী ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু, যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, মনিরুল ইসলাম সজল,

দপ্তর সম্পাদক ইসমাইল মাষ্টার, যোগাযোগ বিষয়ক সম্পাদক বরকত উল্লাহ বুলু, সহ-প্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু, সহ-প্রশিক্ষন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বাবু, মহানগর বিএনপি আল মামুন, আল- মামুন, ফয়েজ উল্লাহ সজল, হিরা সরদার,

মহানগর শ্রমিক দলের যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, ফজলুল হক, সদর থানা ছাত্র দলের যুগ্ম-আহবায়ক ওয়াসিম আকরাম হৃদয়, মহানগর ছাত্রদল নেতা অনিক, সাহেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও পড়ুন...

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নেতাকর্মীদের অবিলম্বে মুক্তির দাবীতে স্মারকলিপি প্রদান

  নিউজ ব্যাংক ২৪ ডট নেট  :  বাংলাদেশ মুজাহিদ কমিটি নারায়ণগঞ্জ জেলার সাবেক সদর মাও. …