10 Falgun 1430 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জল নিদর্শন নারায়ণগঞ্জ- আইজিপি মামুন

সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জল নিদর্শন নারায়ণগঞ্জ- আইজিপি মামুন

নিউজ ব্যাংক ২৪. নেট : বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) আব্দুল্লাহ আল মামুন বলেছেন, যখন মণ্ডপে পূজারিরা থাকে তখন কোনো দুষ্কৃতকারীরা অঘটন ঘটানোর সাহস পায় না। যখন দেখা যায় কেউ থাকে না তখন সম্প্রীতি বিনষ্টের জন্য কিছু চক্রান্তকারী অঘটন ঘটানের চেষ্টা করে।

শনিবার ২১ অক্টোবর রাতে নারায়ণগঞ্জ শহরের রামকৃষ্ণ মিশন মন্দির, আমলাপাড়া পূজামন্ডপ ও নিতাইগঞ্জের শ্রী শ্রী বলদেব জিউর আখড়ায় শারদীয় দুর্গা পূজাকে ঘিরে পূজা মণ্ডপ পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আমাদের পুলিশ আছে, আনসার আছে। আমরা সবাই মিলে দায়িত্ব পালনের চেষ্টা করে থাকি। বিশেষ করে এ সময়টাতে সতর্কতার বিষয়ে আমরা কোনো আপস করবো না। যে সময়ে কোনো দুষ্কৃতকারী পাওয়া যায় তাকে ধরে ফেলবেন। তাৎক্ষণিকভাবে তাকে ধরতে না পারলেও তাকে চিনে রাখবেন যেন পরবর্তীতে ধরতে পারি। আইজিপি বলেন, নারায়ণগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতির যে নিদর্শন আপনারা স্থাপন করেছেন এ ধারাবাহিকতা এখানে বজায় থাকবে এবং শারদীয় দুর্গা পূজা চলবে এমনটাই আমাদের প্রত্যাশা।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ঢাকা রেঞ্জের অতিরিক্ত মহাপরিদর্শক (ডিআইজি) সৈয়দ নুরুল ইসলাম, র‌্যাব- ১১ এর সিও তানভীর মাহমুদ পাশা, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক, জেলা পুলিশ সুপার মোঃ গোলাম মোস্তফা রাসেল, জেলা পিবিআই এপি মোঃ মনিরুল ইসলাম মনিরসহ পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।্যাব-১১-এর অধিনায়ক তানভীর মাহমুদ পাশা, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক, পুলিশ সুপার গোলাম রাসেল, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ সুপার মনিরুল ইসলাম, এফবিসিসিআইয়ের পরিচালক প্রবীর কুমার সাহা, জেলা পূজা উদ্‌যাপন কমিটির সভাপতি শংকর কুমার দে, সাধারণ সম্পাদক শিখন সরকার, রামকৃষ্ণ মিশন আশ্রমের অধ্যক্ষ স্বামী একনাথানন্দ সহ অন্যান্য নেতৃবৃন্দ। পরে আইজিপি শহরের বিভিন্ন মণ্ডপ পরিদর্শন করেন।

আরও পড়ুন...

গার্মেন্টস কর্মীকে ধর্ষণ করে হত্যার দায়ে মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-১১ ও র‌্যাব-১৩ এর যৌথ অভিযানে গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১ ও র‌্যাব-১৩ এর যৌথ অভিযানে “গার্মেন্টস কর্মীকে জোরপূর্বক ধর্ষণ …