31 Bhadro 1428 বঙ্গাব্দ বৃহস্পতিবার ১৬ সেপ্টেম্বর ২০২১
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / খবর / সিদ্ধিরগঞ্জে নৈশ্য প্রহরীকে হত্যা করে কুরিয়ার সার্ভিসে ডাকাতি – ১৬ লাখ টাকার মালামাল লুট

সিদ্ধিরগঞ্জে নৈশ্য প্রহরীকে হত্যা করে কুরিয়ার সার্ভিসে ডাকাতি – ১৬ লাখ টাকার মালামাল লুট

 

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নৈশ্য প্রহরীকে হত্যা করে ‘ইউএসবি’ নামক একটি কুরিয়ার সার্ভিসে শাখায় ডাকাতির ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার ২২ এপ্রিল দিবাগত রাত ২টা ৩০ মিনিট থেকে ৩ টার মধ্যে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের পাইনাদী ডরিক মাদানী টাওয়ারে এ ঘটনাটি ঘটে ।

নৈশ্য প্রহরীদের হাত, পা, বেধে ডাকাতরা কুরিয়ার সার্ভিসে রক্ষিত ১৫০টি ব্যাটারী, ওভেন ও ফ্রিজসহ ১৫/১৬ লাখ টাকার মালামাল লুটে নেয়। ডাকাতদের প্রহারে মিলন মিয়া (৬০) নামে এক নেশ্য প্রহরী নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ । ঘটনার পর র‌্যাব, পুলিশ, সিআইডি ও পিবিআইয়ের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনা স্থল পরিদর্শন করেছেন । এছাড়াও সিদ্দিকুর রহমান নামে অপর এক নৈশ্য প্রহরী আহত হয়েছে ।

‘ইউএসবি’ কুরিয়ার সার্ভিস চিটাগাংরোড শাখার দায়িত্বরত কর্মকর্তা কোরবান আলী জানান, বৃহস্পতিবার আনুমানিক রাত ২টা ৩০ মিনিট থেকে ৩টার দিকে কয়েকজন অজ্ঞাত ডাকাত ডরিক মাদানী টাওয়ারে হানা দেয় । প্রথমে ডাকাতরা নৈশ্য প্রহরী মিলন মিয়া ও সিদ্দিকুর রহমানকে হাত, পা, বেঁধে প্রহার করে মার্কেটের ভেতরে গল্লির মধ্যে ফেলে রাখে । এসময় ‘ইউএসবি’ কুরিয়ার সার্ভিসে শাখায় রক্ষিত ১৫০টি ইজিবাইকের ব্যাটারী, ১টি ওভেন ও ফ্রিজসহ ১৫/১৬ লাখ টাকার মালামাল লুট করে একটি পিকআপে করে নিয়ে চলে যায় ।

এসময় এশিয়া মটরস নামে পাশের একটি ব্যাটারী চালিত ইজিবাইকের দোকান থেকেও ৮টি ব্যাটারী ও ১৫টি চার্জার নিয়ে যায় বলে দোকান মালিক মিন্টু মিয়া জানান । খবর পেয়ে পুলিশ গিয়ে নৈশ্য প্রহরী মিলন মিয়ার লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে প্রেরন করেছে । নিহত মিলন মিয়ার পিতার নাম মৃত সালামত উল্লাহ, সে নাসিক ৩নং ওয়ার্ডের মাদানীনগর এলাকার মাওলানা হানিফ মিয়ার বাড়ির ভাড়াটিয়া ।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ মশিউর রহমান (পিপিএম) জানান, ডরিক মাদানী টাওয়ারের নিচ তলায় পিকআপে কিছু লোকজন এসে মিলন মিয়া নামে নৈশ্য প্রহরী হাত, পাঁ বেধে মারধর ও শ্বাসরুদ্ধ করে হত্যা করে কুরিয়ার সার্ভিসের দোকানে তালা কেটে মালামাল নিয়ে যায় । এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। লুট হওয়া মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে ।

আরও পড়ুন...

নাঃগঞ্জে প্রকাশ্যে আ’লীগ নেত্রীকে হত্যার উদ্দেশ্যে রক্তাক্ত আহত- মানববন্ধনে স্বামীর অভিযোগ

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ শহরের কিল্লারপুল এলাকায় হযরত শাহ এনায়েত আলী চিশতী …