3 Srabon 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / সুরুজ আলী মাদবর হত্যার প্রতিবাদে কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিবাদ সভা ও দোয়া

সুরুজ আলী মাদবর হত্যার প্রতিবাদে কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিবাদ সভা ও দোয়া

নিউজ ব্যাংক ২৪. নেট : আওয়ামী লীগ নেতা সুরুজ আলী মাদবরকে প্রকাশ্যে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ জুলাই) বাদ মাগরিব কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, কাশিপুর ইউনিয়নের ভোলাইল শান্তিনগর এলাকার সন্ত্রাসী হীরা ও সালু সহ তার বাহিনী এলাকায় চাঁদাবাজি, দখলবাজি ও লুটতরাজ সহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড করে থাকে। সন্ত্রাসী হীরা ও সালুর বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একাধিক মামলাও রয়েছে। তারা বিভিন্ন সময় নানা অপকর্ম করে একেক মামলায় গ্রেপ্তার হলেও কিছুদিন জেলহাজত ভোগ করার পর আইনের ফাঁক ফোকর দিয়ে বের হয়ে পূণরায় সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করে। সন্ত্রাসী হীরা ও সালু বাহিনীর বিরুদ্ধে প্রতিবাদ করায় আওয়ামী লীগ নেতা সুরুজ আলী মাদবরকে তাদের হাতে প্রান দিতে হলো। আমরা কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে এ নৃশংস হত্যার প্রতিবাদ এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

পরে সংক্ষিপ্ত বক্তব্য শেষে কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক সুরুজ আলী মাদবর রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী’র সভাপতিত্বে এসময় দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আশরাফুল আলম, সাংগঠনিক সম্পাদক এমএ মান্নান, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমির উল্লাহ রতন, সহ-প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোমেন শিকদার, কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ সাত্তার, সাংগঠনিক সম্পাদক জুয়েল প্রধান ও আওয়ামী লীগ নেতা মোঃ ইউনুস আলী সহ বিভিন্ন অঙ্গ ও সহোযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরও পড়ুন...

দুর্নীতিবাজ, ঋণখেলাপী, অর্থ পাচারকারী ও তাদের সহযোগীদের শাস্তির দাবিতে না’গঞ্জে বিক্ষোভ সমাবেশ ও মিছিল

নিউজ ব্যাংক ২৪. নেট : দুর্নীতি-দুঃশাসন, লুটপাট,অর্থ পাচার, খেলাপিঋণ-ব্যাংক ডাকাতি রোধ; কালো টাকা, খেলাপিঋণ ও পাচারের …