1 Ashin 1428 বঙ্গাব্দ বৃহস্পতিবার ১৬ সেপ্টেম্বর ২০২১
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / জাতীয় / স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে বীর নারী মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে বীর নারী মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : বাংলাদেশ মহিলা পরিষদ, নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে বীর নারী মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠান জেলা সরকারি গণগন্থাগার মিলনায়তনে বুধবার ২৪ মার্চ বিকালে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা লক্ষী চক্রবর্তী। 

অনুষ্ঠানে শুরুতে ৩০ লক্ষ শহীদদের প্রতি সম্মান জানিয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়। এর পর অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন প্রধান অতিথি লেডিস ক্লাব ও মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি নাসরিন সুলতানা, বিশেষ অতিথি নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আনজুমান আরা আকসির, বীর মুক্তিযোদ্ধা ফরিদা আক্তার, বীর মুক্তিযোদ্ধা মঞ্জুশ্রী নিয়োগী, বীর মুক্তিযোদ্ধা প্রীতি কনা দাস, বীর মুক্তিযোদ্ধা ডাঃ দীপা ইসলাম, বীর মুক্তিযোদ্ধা শিখা চক্রবর্তী, বীর মুক্তিযোদ্ধা মাসুদা সুলতানা, জেলার সহ সভাপতি ও কেন্দ্রীয় প্রশিক্ষণ, গবেষণা, পাঠাগার সম্পাদক রীনা আহমেদ এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রহিমা খাতুন।
অনুষ্ঠানে বীর নারী মুক্তিযোদ্ধাদের এবং অতিথিদের বাংলাদেশ মহিলা পরিষদ, নারায়ণগঞ্জ জেলা পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। সংগীত পরিবেশন করেন মিতা শর্মা, দীপা রায়, মল্লিকা বিশ্বাস, সংঘতি ঘোষ মম, সুমাইয়া আক্তার শামা, কবিতা আবৃত্তি করেন সমাজ কল্যাণ সম্পাদক রওশন আরা পারুল, শহর সাধারণ সম্পাদক ফাহমিদা আজাদ।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাস্কৃতিক জোট, খেলাঘর, সমমনা, নাগরিক কমিটি, উদীচি শিল্পীগোষ্ঠী, উন্মেষ, অন্যনা, সমগীত, একতা খেলাঘর, সিপিবি, ওয়াকার্স পার্টি, বাসদসহ সামাজিক, সাংস্কৃতি ও রাজনৈতিক সংগঠনের প্রতিনিধিবৃন্দ, সাংবাদিকবৃন্দ এবং মহিলা পরিষদের জেলা, শহর ও পাড়া কমিটির সদস্যবৃন্দ।

আরও পড়ুন...

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হবে- ডিসি মোস্তাইন

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক মুজিববর্ষ উপলক্ষ্যে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে …