3 Srabon 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / হত্যা মামলার এজাহারনামীয় আসামী র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

হত্যা মামলার এজাহারনামীয় আসামী র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১, নারায়ণগঞ্জ কর্তৃক গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় আসামী মোঃ সাজ্জাদ মিয়া (৩৫) গ্রেফতার।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার মামলা নং-১৯, তাং- ১৯/০৬/২০২৪ খ্রিঃ, ধারা-/১৪৩/৪৪৭/৩৪১/৩২৩/৩২৬/৩০২/৩০৭/৪২৭/৫০৬/১১৪ পেনাল কোড-১৮৬০ এর এজাহারনামীয় আসামী।

স্থানীয় সূত্রে জানা যায় যে, বাদী ও আসামীরা পাড়া-প্রতিবেশী হওয়ায় দীর্ঘদিন যাবত তাদের মধ্যে জায়গা জমি সহ বিভিন্ন বিষয় নিয়ে বিরোধিতা চলে
আসছে। এর প্রেক্ষিতে গত ১৮/০৬/২০২৪ খ্রিঃ বাদীর ছেলে লিটন মিয়া নিজ বাড়ি হতে বোর্ড বাজারের দিকে যাওয়ার সময় বিষ্ণুপুর নাম স্থানে গ্রেফতারকৃত আসামীসহ আরও ৩০/৩৫ জন আসামীরা সবাই দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে বেআইনি জনতায় দলবদ্ধ হয়ে বাদীর ছেলেকে এলোপাথাড়ি মারপিট শুরু করে এবং রক্তাক্ত জখম করে। তখন ছেলের ডাকচিৎকার শুনে বাদীর আত্মীয়-স্বজন ৭/৮ জন এগিয়ে গেলে আসামীরা বাদী পক্ষের সবাইকে গুরুতর আঘাত করে রক্তাক্ত জখম করে এবং ঘটনাস্থল হতে হত্যার হুমকি দিয়ে চলে যায়। আঘাতপ্রাপ্তদের মধ্যে রুবেল মিয়া নামক একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রুবেল মিয়াকে তৎক্ষণাৎ গাইবান্ধা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং তার মাথায় ১২০ টি সেলাই লাগে। পরবর্তীতে ভিকটিম রুবেল মিয়ার শারীরিক অবস্থা আরো খারাপের দিকে গেলে তাকে ঢাকা মেট্রোপলিন মেডিকেল সেন্টার হাসপাতালে রেফার করা হয় এবং ঐখানে দুইদিন চিকিৎসাধীন অবস্থায় রুবেল মিয়া মৃত্যুবরণ করেন। ঘটনার পর পরই মোছা রেবা বেগম বাদী হয়ে গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানাতে একটি গুরুতর আঘাত ও হত্যার চেষ্টা মামলা দায়ের করেন। পরবর্তীতে মামলা হওয়ার দুইদিন পর যখন ভিকটিম রুবেল মিয়া মৃত্যুবরণ করেন তখন বাদীর আবেদনক্রমে হত্যার চেষ্টা মামলাটি হত্যা মামলায় রূপান্তরিত হয়।

নৃশংস এই হত্যাকান্ডে জড়িত আসামীকে গ্রেফতারের লক্ষ্যে র‍্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর একটি চৌকশ গোয়েন্দা টীম যথাযথ গুরুত্বের সঙ্গে তার অবস্থান সনাক্ত পূর্বক গ্রেফতারের চেষ্টা করে। পরবর্তীতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে হত্যা মামলার আসামী মোঃ সাজ্জাদ মিয়া (৩৫), পিতা- মোঃ শামছুল মিয়া, সাং- বুজরুক বিষ্ণুপুর, থানা- পলাশবাড়ী, জেলা- গাইবান্ধা’কে সনাক্ত ও তার অবস্থান নিশ্চিত হয়ে ২৫/০৬/২০২৪ ইং তারিখ নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন ডহরগাঁও এলাকা হতে আসামী কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামী’কে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন...

ফতুল্লায় প্রকাশ্যে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যা ২৪ ঘন্টার ভেতর প্রধান আসামী র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রকাশ্যে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যা; ২৪ ঘন্টার ভেতর …