15 Chaitro 1430 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / আইন আদালত / আইনজীবীদের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে মোহসীন-মাহাবুব প্যানেলকে জয়ী করতে হবে- খোকন সাহা

আইনজীবীদের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে মোহসীন-মাহাবুব প্যানেলকে জয়ী করতে হবে- খোকন সাহা

নিউজ ব্যাংক ২৪ ডট নেট  : আসন্ন ২৮শে জানুয়ারী নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন উপলক্ষে প্রচারনায় ব্যস্ত সময় পার করছে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ।

বৃহস্পতিবার ২১শে জানুয়ারী দুপুরে আদালত প্রাঙ্গনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ তাদের নির্বাচনী প্রচারনা চালিয়েছে।

এসময় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির উন্নয়নের স্বার্থে বিগত কমিটি দিন রাত কাজ করে আজকের এই ডিজিটাল বার ভবন নির্মান করেছে। সদস্যদের সুযোগ সুবিধা বৃদ্ধির জন্য অক্লান্ত পরিশ্রম করে চলেছে। আজকে আমরা যে স্থানটিতে দাঁড়িয়ে কথা বলছি সেটা সেই পরিশ্রমের ফসল। তাই ভবিষ্যতেও যেন আইনজীবীদের স্বার্থ ক্ষুন্ন না হয় সেদিকে খেয়াল রেখেই এবারের প্যানেল দেয়া হয়েছ। তাই আইনজীবীদের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে মোহসীন-মাহাবুব প্যানেলকে জয়ী করতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ সমর্থিত প্যানেলের সভাপতি প্রার্থী এড. মোহসীন মিয়া, সাধারণ সম্পাদক প্রার্থী এড. মাহবুবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি পদে এড. বিদ্যুৎ কুমার সাহা, সহ-সভাপতি পদে এড. বরুণ চন্দ্র দে, যুগ্ম সম্পাদক পদে এড. রবিউল আমিন রনি, কোষাধ্যক্ষ পদে এড. মনিরুজ্জামান কাজল, আপ্যায়ন সম্পাদক পদে এড. স্বপন ভূঁইয়া, লাইব্রেরী সম্পাদক পদে এড. মাহমুদুল হক মমিন, ক্রীড়া সম্পাদক পদে এড. সাজ্জাদুল হক সুমন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে এড. আসাদুর রহমান বিপ্লব, সমাজ সেবা সম্পাদক পদে এড. ইসরাত জাহান ইনা, আইন ও মানবাধিকার সম্পাদক পদে এড. নুসরাত জাহান তানিয়া, কার্যকরী সদস্য পদে এড. সিরাজুল হক মিলন, এড. শরীফুল ইসলাম, এড. কামরুল হাসান, এড. আবু তাহের রানা ও এড. রোমানা আক্তার।

আরও পড়ুন...

কসবায় শিশুকে পতিতাবৃত্তি করতে বাধ্য করার অভিযোগে ভাই-ভাবি জেলহাজতে

নিউজ ব্যাংক ২৪. নেট : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ১২ বছরের সৎ বোনকে দিয়ে পতিতাবৃত্তি করাতে বাধ্য …