5 Chaitro 1430 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খেলাধুলা / আনন্দলোক উচ্চ বিদ্যালয়ে অন্তঃ স্কুল ক্রিকেট প্রতিযোগিতার পুরস্কার বিতরন অনুষ্ঠিত

আনন্দলোক উচ্চ বিদ্যালয়ে অন্তঃ স্কুল ক্রিকেট প্রতিযোগিতার পুরস্কার বিতরন অনুষ্ঠিত

নিউজ ব্যাংক ২৪. নেট : সিদ্ধিরগঞ্জে আনন্দলোক উচ্চ বিদ্যালয়ে অন্তঃ স্কুল ক্রিকেট প্রতিযোগিতার পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ৬ মার্চ দুপুরে আনন্দলোক উচ্চ বিদ্যালয় প্রঙ্গনে এ পুরস্কার বিতরন করা হয়।

আনন্দলোক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুজিবুর রহমান হাওলাদারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনন্দলোক উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, সভাপতি আব্দুল রহিম মেম্বার। আনন্দলোক উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক
আকতারুজাম্মানের সার্বিক তত্ত্বাবধানে ও শিক্ষক মোহাম্মদ মোজাম্মেল হকের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শিক্ষক সিরাজুল ইসলাম, মোহাম্মদ ওহাব ভূইয়া, মোহাম্মদ আলী আকবর, আব্দুল ওয়াদুদ, আবদুল খালেক, বিমল চন্দ্র সরকার, শাহজামাল, শিক্ষিকা ফরিদা ইয়াছমিন, কুসুম আক্তার, সাইমুন্নাহারসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও শিক্ষিকারা।

এসময় আনন্দলোক উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাত, সভাপতি আব্দুল রহিম মেম্বার বলেন খেলাধুলার সাথে জড়িত থাকলে মাদক থেকে দূরে থাকা যায়। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করলে মন ও শরীর ভালো থাকে। মাদক ব্যবসায়ীদের কারনে যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। আমি ছাত্রদের প্রতি আহ্বান জানাবো তোমরা মাদকের বিরুদ্ধে রুখে দাড়াও, মাদক ব্যবসায়ীরা দেশ ও জাতীর শক্র।

আরও পড়ুন...

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ- ১৯৫ রানের বিশাল ব্যবধানে প্রথমবারের মতো চ্যাম্পিয়ান টাইগাররা

নিউজ ব্যাংক ২৪. নেট : যুব বিশ্বকাপ জিতলেও এশিয়া কাপ জিততে পারেনি বাংলাদেশ। টুর্নামেন্টের দশম …