5 Chaitro 1430 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খেলাধুলা / উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারো আ’লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে- খোকন

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারো আ’লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে- খোকন

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১০নং ওর্য়াড কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকন বলেছেন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারো আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।

বুধবার ২২ মার্চ রাতে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজ খেলার মাঠে এস,ইসলাম ট্রেডার্সের সত্ত্বাধীকারী ওয়াসিমের আয়োজনে জতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু সিক্স এ সাইড গোল্ড কাপ নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতনর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনারবাংলা গড়তে কজ করে যাচ্ছে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দেশে এতো উন্নয়ন হচ্ছে, প্রধানমন্ত্রীর জন্য দেশ ও দেশের মানুষ ভালো আছে। দেশের এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো বাংলাদেশ আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।

তিনি আরো বলেন, দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। নারায়ণগঞ্জের উন্নয়নে দিন রাত কাজ করে যাচ্ছে আমাদের প্রানপ্রিয় জননেতা নারায়ণগঞ্জ ৪-আসনের এমপি এ,কে,এম শামীম ওসমান। আপনারা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমাদের প্রিয় নেতা নারায়ণগঞ্জ ৪-আসনের এমপি এ,কে,এম শামীম ওসমান জন্য দোয়া করবেন। আপনারা যারা এই খেলার আয়োজন করেছেন আমি তাদেরকে ধন্যবাদ জানাই। খেলাধুরার সাথে জড়িত থাকলে মন ও শরীর ভালো থাকে।

নাসিক ৯নং ওর্য়াড কাউন্সিলর ইস্রাফিল প্রধানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্যাংকলরী অনার্স এসোসিয়েশন ঢাকা বিভাগীয় শাখার সভাপতি আনোয়ার হোসেন মেহেদী, বাংলাদেশ ট্যাংকলরী অনার্স এসোসিয়েশন ঢাকা বিভাগীয় শাখার সহ-সাধারণ সম্পাদক সাব্বির আহাম্মেদ প্রধান, সমাজ সেবক সিরাজুল ইসলাম সিরাজ ও জি,এম, সবুর প্রমূখ।

আরও পড়ুন...

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ- ১৯৫ রানের বিশাল ব্যবধানে প্রথমবারের মতো চ্যাম্পিয়ান টাইগাররা

নিউজ ব্যাংক ২৪. নেট : যুব বিশ্বকাপ জিতলেও এশিয়া কাপ জিততে পারেনি বাংলাদেশ। টুর্নামেন্টের দশম …