6 Boishakh 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শিক্ষা ও তথ্য প্রযুক্তি / গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজে এইচ,এস,সি পরীক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত

গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজে এইচ,এস,সি পরীক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজে ২০২২ সালের এইচ,এস,সি পরীক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার সকালে সিদ্ধিরগঞ্জের হিরাঝিলস্থ গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের এডুকেশন কমপ্লেক্স কনভেশন সেন্টারে এ মিলন মেলা অনুষ্ঠিত হয়।

গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের উপাধ্যক্ষ মীর মোসাদ্দেক হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মুহাম্মদ গিয়াসউদ্দিন।

এসময় প্রধান অতিথির বক্তব্য মুহাম্মদ গিয়সউদ্দিন বলেন স্রষ্টার সন্তুষ্টি অর্জন করার জন্য সব সময় সচেষ্ঠ থাকতে হবে। মাতা, পিতা কে সব সময় সম্মান করতে হবে। দেশের এবং জনগণরে অকল্যাণে তোমার শিক্ষা যেন কোন কাজে না আসে। সব সময় যেন তোমার শিক্ষা দেশের এবং জনগণের কল্যাণে কাজ করে সেই দিয়ে খেয়াল রাখবে।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রফেসর মোহাম্মদ আবুল কালাম, গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলের প্রধান শিক্ষক মুহাম্মদ মিজানুর রহমান, কলেজের পৃষ্ঠ পোষক কমিটির সদস্য শিশির ঘোষ অমর, রিফাত রহমান, গভনিং বডির সদস্য লুৎফর রহমান, কলেজের সহকারী অধ্যাপক আবু তালেব, উমর ফারুক, আবু তাহের ও এইচ,এম, ফারুক প্রমূখ।

আরও পড়ুন...

যে কারণে ৩০০ প্রাথমিক স্কুল পার্শ্ববর্তী স্কুলের সঙ্গে একীভূত হচ্ছে

নিউজ ব্যাংক ২৪. নেট : প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহাম্মদ বলেন, দেশের ৩০০টি …