3 Joishtho 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / দিন দুপুরে থানচির দুই ব্যাংক ডাকাতি !

দিন দুপুরে থানচির দুই ব্যাংক ডাকাতি !

নিউজ ব্যাংক ২৪. নেট : বান্দরবানের থানচিতে এবার সোনালী ও কৃষি ব্যাংকে হামলা চালিয়ে লুট করেছে ডাকাত দল। রুমা উপজেলার সোনালী ব্যাংকে লুটের ঘটনার ২৪ ঘণ্টা না পেরোতেই থানচির এই দুই ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটলো।

বুধবার (৩ এপ্রিল) দুপুরে থানচির বাজার এলাকায় সোনালী এবং কৃষি ব্যাংকের শাখায় ডাকাতির এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মামুন।

স্থানীয়রা জানান, সকাল ১১টা থেকে সাড়ে ১১টার দিকে থানচি বাজার ঘিরে ফেলে ডাকাতরা। তারা ব্যাংক ও এর আশপাশের এলাকায় অস্ত্রের মুখে সবার কাছ থেকে মোবাইল ফোন কেড়ে নেয়। এরপর তারা ব্যাংক দুটির ভেতরে ঢুকে পড়ে। এ ঘটনার পর থেকে জনমনে আতঙ্ক বিরাজ করছে।

থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন জানান, সকালে সশস্ত্র একদল সন্ত্রাসী উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংক এ পৃথকভাবে হামলা চালায়। এ সময় ব্যাংকের কর্মকর্তা, কর্মচারীদের জিম্মি করে সেনালী ব্যাংক থেকে ১৫ লাখ এবং কৃষি ব্যাংক থেকে ২ লাখ ৪৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

ঘটনার সময় থানচি বাজারে উপস্থিত বেশ কয়েকজন ব্যক্তি জানান, ডাকাতদের মধ্যে ১৫ থেকে ২০ জন অস্ত্র নিয়ে বাজারের পাশে সাঙ্গু সেতুতে পাহারা দিচ্ছিল। একই সময়ে সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে অন্তত ২০ জন করে ঢুকে পড়ে। তারা লুট করে আবার প্রায় একই সময়ে বের হয়ে যায়। ঘটনার সময় ব্যাংকের সামনে বেশ কয়েকজন পুলিশ ও আনসার সদস্য ছিলেন। সশস্ত্র ডাকাতরা হাঁকডাক দিয়ে বাজারে ঢুকে পড়লে পুলিশ ও আনসার সদস্যরা পালিয়ে যান। তবে বর্তমানে উপজেলায় পুলিশ ও বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা টহলে আছে।

আরও পড়ুন...

র‍্যাব-১১ কর্তৃক অপহরণকারী চক্রের ২ জন অপহরণকারী গ্রেফতারসহ ভিকটিম উদ্ধার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ কর্তৃক একটি বিশেষ অভিযানে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার চৌধুরী …