5 Boishakh 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / নাঃগঞ্জে ট্রা‌ফিক কমিউ‌নি‌টি পুলি‌শিং এবং ট্রা‌ফিক কমিউ‌নি‌টি পু‌লি‌শিং সদস্যদের মাঝে জ্যাকেট বিতরণ

নাঃগঞ্জে ট্রা‌ফিক কমিউ‌নি‌টি পুলি‌শিং এবং ট্রা‌ফিক কমিউ‌নি‌টি পু‌লি‌শিং সদস্যদের মাঝে জ্যাকেট বিতরণ

নিউজ ব্যাংক ২৪. নেট : প‌বিত্র মাহে রমজান উপলক্ষে নারায়ণগঞ্জ শহরের সুষ্ঠু ট্রা‌ফিক ব্যবস্থাপনায় ট্রা‌ফিক কমিউ‌নি‌টি পুলি‌শিং এবং ট্রা‌ফিক কমিউ‌নি‌টি পু‌লি‌শিং সদস্যদের মাঝে জ্যাকেট বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলার (ভারপ্রাপ্ত) পু‌লিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ মোস্তা‌ফিজুর রহমান (পিপিএম)।

সোমবার ৪ই এপ্রিল দুপুর ১২ টায় নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাড়া এলাকায় ট্রা‌ফিক কমিউ‌নি‌টি পু‌লি‌শিং সদস্যদের মাঝে জ্যাকেট বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

প্রধান অ‌তি‌থির বক্তব্যে নারায়ণগঞ্জের (ভারপ্রাপ্ত) পু‌লিশ সুপার মোহাম্মদ মোস্তা‌ফিজুর রহমান বলেন, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে রমজান মাসে শহ‌রকে যানজট‌মুক্ত রাখতে ১শত জন কমিউ‌নি‌টি পু‌লি‌শিং সদস্যদের জেলা পু‌লিশের অর্থায়নে নিয়োগ দেওয়া হয়েছে। এদের মধ্যে কেউ য‌দি চাদাঁবা‌জি করে তাকে সাথে সাথে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। আমরা আশাবাদী এ বিষয়ে নারায়ণগঞ্জের সকল জণসাধারণ এবং সংশ্লিষ্ট সকলে সহায়তা করবেন।
বিশেষ অতিথির বক্তব্যে ট্রা‌ফিক পু‌লিশের অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার জাহেদ পারভেজ বলেন, রমজান মাসে নি‌র্বিঘ্নে কেনা কাটা ও প‌বিত্র ঈদুল ফিতর উপলক্ষে শহ‌রকে যানজট‌ মুক্ত রাখতে ১শত জন কমিউ‌নি‌টি পু‌লি‌শিং সদস্যদের জেলা পু‌লিশের অর্থায়নে নিয়োগ দেওয়া হয়েছে।

ট্রা‌ফিক পু‌লিশের টিআই এডমিন এম এ করিম এর সঞ্চালনায় এসময় উপ‌স্থিত ছি‌লেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশের অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার মোহাম্মদ আমীর খসরু, অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার মোহাম্মদ নাজমুল, অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার শায়লা আক্তার, টিআই মোহাম্মদ ইমরান প্রমূখ।

আরও পড়ুন...

থমথমে থানচি: আতঙ্কে এলাকা ছাড়ছে মানুষ

নিউজ ব্যাংক ২৪. নেট : থানায় হামলার পর থেকেই থমথমে বান্দরবানের থানচি এলাকা। এলাকার নিরাপত্তা …