15 Chaitro 1430 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / প্রতিবেদন / নাঃগঞ্জে স্কুলের সম্পত্তি রক্ষা ও মসজিদের চলাচলের রাস্তা’র দাবিতে মানববন্ধন

নাঃগঞ্জে স্কুলের সম্পত্তি রক্ষা ও মসজিদের চলাচলের রাস্তা’র দাবিতে মানববন্ধন

 

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : নারায়ণগঞ্জের বন্দর উপজেলাধীন মুসাপুর ইউনিয়নে ৬০নং বালিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্পত্তি ও দু’টি মসজিদের রাস্তা রক্ষার দাবিতে মানববন্ধন করেছে বালিগাঁও গ্রামবাসী।

রবিবার ৯ই আগষ্ট সকাল ১১টায় মুসাপুর ইউনিয়নের ৬০নং বালিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধাণ ফটকের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সমাজ সেবক আব্দুল ওহাব, আব্দুল মতিন, আব্দুল মালেক, হযরত আলী, পাপ্পু হোসেন, ইয়াকুব আলী, আবু তালেব, সাইদির আলী ও আদম আলীসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ, স্কুলের শিক্ষার্থী ও সর্বস্তরের জন সাধারণ অংশ নেয়।

মানববন্ধনে বক্তারা বলেন, যেখানে স্থানীয় সমাজ সেবক জামাল মাষ্টার এবং আকবর আলী গং ১৯৭৫ সালে তাদের ৬৬শতাংশ সম্পত্তি স্কুলের নামে ওয়াকফা করেছে সেখানে তাদের ওয়ারিশ নাসির মাষ্টার, আবু সাঈদ ও করিম মোল্লা গং তা বেদখলের চেষ্টা করে হীণ্যমন্যতার পরিচয় দিচ্ছে। দীর্ঘ দিন ধরে তারা এসব দখলে নেয়ায় বালিগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ৩শতাধিক কোমলমতি শিক্ষার্থীসহ তৎসংলগ্নবর্তী দু’টি মসজিদের মুসল্লীদের যাতায়াতে সীমাহীন দূর্ভোগ ও ভোগান্তি পোহাতে হচ্ছে।

এ বিষয়টি নিয়ে স্থানীয় গ্রামবাসিরা বন্দর উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা শিক্ষা অফিসার ও জেলা প্রশাসকসহ স্থানীয় সংসদ সদস্যের হস্তক্ষেপ কামনা করেন।

আরও পড়ুন...

নিখোঁজের ১০ দিনেও খোঁজ মেলেনি সুমাইয়ার ! 

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন শহীদনগর ডিয়ারা (ব্যাংক কলোনী) এলাকার  হাছিনা …