5 Chaitro 1430 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / প্রতিবেদন / না’গঞ্জের বন্দরে ১০ লাখ টাকা চাঁদা না পেয়ে ইউপি মেম্বারকে হত্যার হুমকি

না’গঞ্জের বন্দরে ১০ লাখ টাকা চাঁদা না পেয়ে ইউপি মেম্বারকে হত্যার হুমকি

নিউজ ব্যাংক ২৪. নেট :  নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ১০লাখ টাকা চাঁদা না পেয়ে কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার জামান প্রধানের খরিদা সম্পত্তি জোরপূর্বক দখলে নিয়েছে উচ্ছশৃঙ্খল পারভেজ জাহান ওরফে পিটু ও তার সাঙ্গ-পাঙ্গরা।

সম্প্রতি কলাগাছিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের জিওধরা নন্দীবাড়ী গ্রামে দখলবাজির এ ঘটনাটি ঘটে। চাঁদাবাজ পিটু গং কেবল ভূমি দখল করেই ক্ষান্ত নয় ইতোমধ্যে তারা ওই সম্পত্তির ওপর অবৈধভাবে সাইনবোর্ডও স্থাপন করে। এতে বাঁধা দিতে গেলে জামান মেম্বারকে হত্যার হুমকি দেয়া তারা।

এ ঘটনায় নিরীহ জামান মেম্বার বাদী হয়ে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের প্রেক্ষিতে বন্দর থানর সাব-ইন্সপেক্টর শওকত হোসেন ঘটনাস্থল পরিদর্শণ করে ঘটনার সত্যতা পেয়েছেন। অভিযোগে উল্লেখ করা হয়,বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মৃত পিয়ার জাহান মিয়ার ছেলে মামুন ওরফে লিটন ১৯৮১ সালে ৫নং ওয়ার্ডের জিওধরা নন্দীবাড়ী গ্রামের আমানুল হকের কাছে ৬ দলিলমূলে ৩শ’৬ শতাংশ জমি বিক্রি করেন। পরবর্তীতে ২নং ওয়ার্ডের দুই দুইবারের নির্বাচিত সদস্য কান্দিপাড়া গ্রামের মৃত সোহরাব প্রধানের ছেলে জামান মেম্বার ২০২১সালে আমানুল হকের ওয়ারিশের কাছ থেকে উল্লেখিত ৩শ’৬
শতাংশ জমি চলতি মূল্যে ক্রয় করেন। অতি সম্প্রতি জামান মেম্বার তার জমিতে গৃহ নির্মাণ করার সময় ১নং নয়ানগর এলাকার উচ্ছশৃঙ্খল পারভেজ জাহান ওরফে পিটু গং তার কাছে দীর্ঘ দিন ধরে ১০লাখ টাকা চাঁদা দাবী করে আসছে। জামান মেম্বার তাদের দাবিকৃত চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে পিটু গং জোরপূর্বক জামান মেম্বারের জমি দখলে নেয় এবং সেখানে সাইনবোর্ড লাগিয়ে দেয়। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন মুহুর্তে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছে এলাকাবাসী।

আরও পড়ুন...

ঘুমধুম সীমান্তে অবিস্ফোরিত মর্টার শেল উদ্ধার

নিউজ ব্যাংক ২৪. নেট : বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম সীমান্ত এলাকা থেকে এক‌টি অবিস্ফোরিত মর্টার শেল …