14 Chaitro 1430 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / না’গঞ্জে ক্লুলেস সোহেল হত্যাকান্ডে জড়িত মূল ২ আসামী র‍্যাব-১১ কর্তৃক গ্রেফতার

না’গঞ্জে ক্লুলেস সোহেল হত্যাকান্ডে জড়িত মূল ২ আসামী র‍্যাব-১১ কর্তৃক গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট :  র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদ্ধসঢ়;ঘাটন, অপরাধীদের গ্রেফতার,
অপরাধ দমন ও আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন চাঞ্চল্যকর এবং আলোচিত অপরাধের অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। নিবিড় গোয়েন্দা নজরদারী ও পরিকল্পিত আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধী গ্রেফতার এবং আইনের আওতায় এনে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

র‌্যাব-১১,আদমজীনগর, নারায়ণগঞ্জ এর মিডিয়া অফিসার এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু স্বাক্ষরিত ও প্রেরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিউজ ব্যাংক ২৪ কে জানান, গত ২৮/১২/২০২২ তারিখে আনুমানিক বেলা ২ টা ৪০ মিনিট ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন পূর্বাচল ৭ নং সেক্টর, রোড নং-২১৯, প্লট নং-০৪ এর সামনে ড্রেনের মধ্যে সোহেল (৩৫) নামক এক ব্যক্তির অর্ধগলিত লাশ পাওয়া যায়।

উক্ত লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত শেষে ময়না তদন্ত করা হয় এবং সিআইডি এর সহায়তায় ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে লাশের পরিচয় সনাক্ত করা হয়।পরবর্তীতে লাশের আত্মীয়-স্বজনকে খবর দিলে তারা সোহেল (৩৫) নামক ব্যক্তির লাশ বলে সনাক্ত করে। এই
ঘটনায় ভিকটিমের বড় ভাই বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন যার মামলা নং- ৫৭/৮১৯ তারিখ ২৯/১২/২০২২, ধারা- ৩০২/২০১/৩৪ পেনাল কোড ১৮৬০।

উল্লেখ্য যে ভিকটিম গত ২২/১২/২০২২ তারিখ আনুমানিক ৩টা ৩০ মিনিট ঘটিকা হতে নিখোঁজ হয় এবং ২৮/১২/২০২২ তারিখ তার লাশ পাওয়া যায়। ধারণা করা হয় গত ২২/১২/২০২২ তারিখ রাতে হত্যাকারীরা ভিকটিমের ঘাড়ে, থুতনীতে জখম সহ বাম হাতের কব্জি ও ডান হাতের তিনটি আঙ্গুল কেটে ফেলে এবং চোখ উঠিয়ে ফেলে এই নৃশংস হত্যাকান্ড সংঘটিত করে। উক্ত ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যম এবং গণমাধ্যমে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। এই নৃশংস হত্যাকান্ডের সাথে জড়িত আসামীদের সনাক্ত ও গ্রেফতারের জন্য র‌্যাব-১১ এর সদর কোম্পানীর একটি চৌকস গোয়েন্দা দল ছায়াতদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় গত ১৫/০১/২০২৩ তারিখ দুপুর আনুমানিক ১ টার সময় ঘটিকায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানাধীন তারাবো বিশ্বরোড এলাকা থেকে হত্যাকান্ডে জড়িত মূল আসামী ১। মোঃ আল আমিন (৩০), পিতা- মোঃ মফিজ মিয়া, সাং-লক্ষীপুর, থানা-কালকিনি, জেলা- মাদারীপুরকে গ্রেফতার করা হয় এবং তারই স্বীকারোক্তি মতে সোমবার ১৬/০১/২০২৩ তারিখ রাত
আনুমানিক ১ টা সময় ঘটিকায় গাজীপুরের শ্রীপুর থানাধীন মাওনা এলাকা হতে হত্যাকান্ডে জড়িত অন্য আসামী ২। মোঃ আলমগীর (২৫), পিতা-মৃত আব্দুল মালেক, সাং-উত্তর গোবিন্দপুর, থানা- হোসেনপুর, জেলা-কিশোরগঞ্জ; এ/পি সাং-নোয়াপাড়া, থানা-রূপগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

আরও পড়ুন...

ফতুল্লায় মিশুক চালক হত্যার অভিযোগে ২ জন আসামী র‌্যাবের জালে গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় নিখোঁজের ২ দিন পর ডোবা থেকে কিশোরের …