6 Boishakh 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / দূর্ঘটনা / না’গঞ্জে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪ জন

না’গঞ্জে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪ জন

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলাধীন ভুলতা এলাকায় গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে বিস্ফোরণে শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন।

শনিবার (১৭ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টায় দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের  শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়।

দূর্ঘটনায় দগ্ধরা হলেন মো. জাহিদ (৪০), রুমা (২৭), লাবনী (১১) ও ইয়াসিন (৮)।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেনের বরাত দিয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, সকালে নারায়ণগঞ্জ থেকে দগ্ধ অবস্থায় শিশুসহ চারজন এখানে এসেছে। এদের মধ্যে জাহিদের শরীরের ২৯ শতাংশ, রুমার ২৩ শতাংশ, লাবনীর ২২ শতাংশ ও ইয়াসিনের শরীরের ১০ শতাংশ দগ্ধ হয়েছে। জরুরি বিভাগে তাদের সবার চিকিৎসা চলছে।

প্রতিবেশীরা জানায়, সকালে রান্না করতে গেলে সিলিন্ডার গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণ ঘটে। এতে একই পরিবারের চারজন দগ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। স্বামী জাহিদ চাকরি করে এবং স্ত্রী রুমা ম্যাচের খাবার রান্না করে।

 

আরও পড়ুন...

দুই বাসের চাপায় ঝরলো ৮ বছরের এতিম শিশু বই বিক্রেতার প্রাণ

নিউজ ব্যাংক ২৪. নেট : রাজধানীর গুলিস্তানে দুই বাসের মাঝে চাপা পড়ে সুমন (৮) নামে …