3 Joishtho 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / না’গঞ্জে প্রশাসন পরিচয়ে ছিনতাই! পৌর ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের রিমান্ড মঞ্জুর

না’গঞ্জে প্রশাসন পরিচয়ে ছিনতাই! পৌর ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের রিমান্ড মঞ্জুর

নিউজ ব্যাংক ২৪. নেট : আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন ও সাধারণ সম্পাদক শাহরিয়ার হাসান খাঁন সাজুর একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার ২৫ সেপ্টেম্বর দুপুরে তাদের ১০ দিনের রিমাণ্ড চেয়ে আদালতে সোপর্দ করার পর দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

এর আগে দুই শতাধিক মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় করা মামলায় গত রবিবার (২৪ সেপ্টেম্বর) রাতে পৌর এলাকার রয়্যাল রির্সোটের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। ওই দিন দুপুরে সোনারগাঁও পৌর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৩ জনকে আসামি করে সোনারগাঁ থানায় একটি মামলা করা হয়। কুমিল্লার কোতয়ালী থানার বাসিন্দা মোবাইল ফোন ব্যবসায়ী মো. সুমন মিয়া বাদী হয়ে ওই মামলা করেন।

এর আগে ১৩ সেপ্টেম্বর রাতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় একটি প্রাইভেটকার থেকে ২৮৩টি মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইয়ের পর জড়িতদের পরিচয় জানতে পেরে তাদের কাছে মোবাইল ফোনগুলো ফেরত নেওয়ার জন্য ধরনা দেন ব্যবসায়ী। পরে মোবাইল ফোনগুলো ফেরত না দেওয়ায় ১১ দিন অপেক্ষা করার পর রবিবার দুপুরে সোনারগাঁ থানায় একটি মামলা করেন ব্যবসায়ী সুমন মিয়া।

গ্রেফতারকৃত মাহবুবুর রহমান রবিন পৌরসভার খাসনগর দিঘিরপাড় এলাকার বাসিন্দা ও শাহরিয়ার হাসান খাঁন সাজু গোয়ালদী এলাকার বাসিন্দা। সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) পঙ্কজ কান্তি সরকার বলেন, আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগে সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগের সভাপতি রবিন ও সাধারণ সম্পাদক সাজুকে গ্রেফতারের পর আদালতে পাঠানো হয়। ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার না হওয়ায় তাদের ১০ দিনের রিমাণ্ড চাওয়া হয়েছিল। গ্রেফতারকৃত দুজনের বিরুদ্ধে মাদক, ছিনতাই, চাঁদাবাজি, ভূমিদস্যুতা ও হামলা ভাঙচুরের অভিযোগে আরো ১৫টি মামলা রয়েছে।

সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম জানান, সুমন মিয়া নামে এক মোবাইল ফোন ব্যবসায়ী একটি মামলা করেছেন। ওই মামলায় পৌর ছাত্রলীগের সভাপতি রবিন ও সাধারণ সম্পাদক সাজুকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়।

আরও পড়ুন...

সরকার ঘোষিত নূন্যতম মজুরি বাস্তবায়ন সহ ১১ দফা দাবিতে না’গঞ্জে বিক্ষোভ সমাবেশ ও মিছিল

নিউজ ব্যাংক ২৪. নেট : সরকার ঘোষিত নূন্যতম মজুরি বাস্তবায়ন, ছাঁটাইকৃত শ্রমিকদের চাকরিতে পুনর্বহাল, পিসরেট শ্রমিকদের …